- জাতীয়, ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্থানীয়, স্লাইডার

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আ’লীগকে নির্বাচিত করতে হবে—উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদ এমপি

এইবেলা, কমলগঞ্জ, ১৭ আগস্ট ::

জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ ও সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলছে। ক্ষুধা, দারিদ্রমুক্ত ও বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এই সরকার কথায় নয় কাজে বিশ্বাসী। সাধারণ মানুষের বিপদে আপদে আওয়ামীলীগ সব সময় পাশে থেকে কাজ করছে। তাই উন্নয়নের এই ধারাবাহিকতা রক্ষা করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করতে হবে।

তিনি শুক্রবার দিনভর মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার রহিমপুর, পতনঊষার, শমশেরনগর ও মুন্সীবাজার ইউনিয়নে পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ভিজিএফ কর্মসূচীর আওতায় পৃথক চারটি অনুষ্ঠানে দু:স্থ অসহায় লোকদের জন্য ২৭৩১ টি পরিবারের মধ্যে ২০ কেজি করে ভিজিএফ এর চাল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ শাখা কর্তৃক আয়োজিত এসব অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা ত্রাণ কর্মকর্তা মো: আশরাফ আলী, কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি এম, মোসাদ্দেক আহমদ মানিক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আসাদুজ্জামান, রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, মুন্সীবাজার ইউপি চেয়ারম্যান আব্দুল মোতালিব তরফদার, পতনঊষার ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার তওফিক আহমেদ বাবু, শমশেরনগর ইউপি চেয়ারম্যান মো: জুয়েল আহমদ, কমলগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল মালিক(বাবুল), শ্রীমঙ্গল উপজেলা যুবলীগ সম্পাদক সালিক আহমেদ প্রমুখ।

চার ইউনিয়নের ২৭৩১ জন গরীব দুঃস্থের মাঝে ২০ কেজি করে চাল বিতরণ করা হয়।

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *