আগস্ট ২৬, ২০১৮
Home » ব্রেকিং নিউজ » কমলগঞ্জে হীডের উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও এককালীন উপবৃত্তি প্রদান

কমলগঞ্জে হীডের উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও এককালীন উপবৃত্তি প্রদান

এইবেলা, কমলগঞ্জ, ২৬ আগস্ট ::

মৌলভীবাজারের কমলগঞ্জে বেসরকারী উন্নয়ন সংস্থা হীড বাংলাদেশের উদ্যোগে ২০১৮ সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় জিপিএ ৪ এবং ৫ প্রাপ্ত ১১৪ জন হীড সদস্যদের সন্তান কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করে এককালীন উপবৃত্তির নগদ অর্থ বিতরণ করা হয়।

রোববার ২৬ আগষ্ট বিকাল ৪টায় কমলগঞ্জস্থ হীড বাংলাদেশ এর প্রজেক্ট ট্রেনিং সেন্টারে আনুষ্ঠানিকভাবে শিক্ষার্থী সংবর্ধনা ও উপবৃত্তি প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য মুক্তিযোদ্ধা অধ্যাপক মো: রফিকুর রহমান।

হীড বাংলাদেশ এর নির্বাহী পরিচালক মো: আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও এলাকা ব্যবস্থাপক তপন সাহার সঞ্চলানায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: সিদ্দেক আলী, কমলগঞ্জ থানার ওসি মো: মোকতাদির হোসেন পিপিএম, ওসি (তদন্ত) মো: নজরুল ইসলাম, কমলগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান, মুন্সীবাজার ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুল মোতালিব তরফদার, আদমপুর ইউপি চেয়ারম্যান মো: আবদাল হোসেন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অভিভাবক ঝর্ণা রানী দেবী, কৃতি শিক্ষার্থী প্রীতি রানী, মুসলেহ উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানে হীড বাংলাদেশ পরিচালিত কমলগঞ্জ উপজেলার সদস্যগণের ছেলে-মেয়েদের এসএসসি উত্তীর্ণ জিপিএ-৫ প্রাপ্ত ৩১ জনকে জনপ্রতি নগদ ৫ হাজার টাকা, জিপিএ-৪ প্রাপ্ত ৮৩ জনকে জনপ্রতি নগদ ৪ হাজার টাকা এবং ৬ জন হতদরিদ্র শিক্ষার্থীকে নগদ ১২ হাজার টাকা করে মোট ৫ লক্ষ ৫৯ হাজার টাকার এককালীন উপবৃত্তি ও ক্রেষ্ট প্রদান করা হয়।#