আগস্ট ২৭, ২০১৮
Home » জাতীয় » কমলগঞ্জে দপ্তরি নিয়োগের ইন্টারভিউ নেয়া হলো না এসএমসি সভাপতির

কমলগঞ্জে দপ্তরি নিয়োগের ইন্টারভিউ নেয়া হলো না এসএমসি সভাপতির

  এইবেলা, কমলগঞ্জ, ২৭ আগস্ট ::

মৌলভীবাজারের কমলগঞ্জে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আউট সোর্সিংয়ের মাধ্যমে সৃজিত দপ্তরী কাম নৈশ্য প্রহরী পদে লোক নিয়োগের মৌখিক পরীক্ষা নিতে এসে নিয়োগ কমিটির সদস্য এক এসএমসি সভাপতি পুলিশের হাতে আটক হয়েছেন। ঘটনাটি ঘটেছে সোমবার সকাল সাড়ে ১১টায় কমলগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে। এ ঘটনাটি সোমবার উপজেলা চত্বরে বেশ আলোচিত ছিল।

কমলগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায়. কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের ছনগাঁও গ্রামের মৃত এন্তাজ মিয়ার পুত্র তুরন মিয়া (৫০) ছনগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এসএমসি সভাপতি জায়গা দখল সংক্রান্ত মারামারির মামলার এজাহারভূক্ত পলাতক আসামী ছিলেন। সোমবার ছনগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী কাম নৈশ্য প্রহরী পদে লোক নিয়োগের মৌখিক পরীক্ষা ছিল। এসএমসি সভাপতি হিসেবে তুরন মিয়া ঐ নিয়োগ কমিটির একজন সদস্য ছিলেন। তিনি সোমবার সকাল সাড়ে ১১টায় উপজেলা চত্বরে আসেন। তিনি পরীক্ষাকেন্দ্র উপজেলা পরিষদ সভাকক্ষে ঢুকার পূর্বেই গোপন সংবাদের ভিত্তিতে কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক চম্পক দামের নেতৃত্বে পুলিশের একটি দল তাকে আটক করে থানা হাজতে নিয়ে যায়।

সোমবার সন্ধ্যায় এ প্রতিনিধির সাথে আলাপকালে কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক চম্পক দাম তুরন মিয়া জায়গা দখল সংক্রান্ত একটি মারামারির মামলার এজাহারভূক্ত পলাতক আসামী ছিলেন। আদালত থেকে তিনি জামিন না নিয়ে উপজেলা চত্বরে আসলে আমরা তাকে গ্রেফতার করি। সোমবার দুপুরে গ্রেফতারকৃত আসামী তুরন মিয়াকে মৌলভীবাজার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

কমলগঞ্জ থানার ওসি মো: মোকতাদির হোসেন পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।#