- ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, শিক্ষাঙ্গন, স্লাইডার

কমলগঞ্জে জেএসসি পরীক্ষার্থীদের গুড নেইবারসের আর্থিক সহযোগিতা

এইবেলা, কমলগঞ্জ, ৩০ আগষ্ট ::

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের নয়াপত্তন এলাকায় অবস্থিত আন্তর্জাতিক স্বেচ্ছাসেবক সংস্থা গুড নেইবারস বাংলাদেশ মৌলভীবাজার সিপিডি কার্যালয়ে গত বুধবার উপজেলার ৫টি উচ্চ বিদ্যালয়ের ২৯০ জন জেএসসি পরীক্ষার্থীদের ফরম পুরণে আর্থিক সহযোগিতা প্রদান করা হয়েছে।

মৌলভীবাজার সিডিপি’র উদ্যোগে কমলগঞ্জ উপজেলার তেতইগাঁও রশিদ উদ্দিন উচ্চ বিদ্যালয়, ভান্ডারিগাঁও উচ্চ বিদ্যালয়, বদরুন নাহার ভূঁইয়া বালিকা উচ্চ বিদ্যালয়, এম, এ, ওয়াহাব উচ্চ বিদ্যালয় এবং একে বাংলা স্কুলের ২৯০ জন ২০১৮ সালের জেএসসি পরীক্ষার্থীদের মধ্যে ফরম পুরণের জন্য জনপ্রতি ৩০০ টাকা করে ৮৭ হাজার টাকা বিতরন করা হয়।

গুড নেইবারস বাংলাদেশ মৌলভীবাজার সিডিপি’র প্রকল্প ব্যবস্থাপক মি: রিমো রনি হালদারের সভাপতিত্বে ও মৌলভীবাজার সিডিপির এ্যাডুকেশন ও প্রটেকশন অফিসার মি: মর্নিংটন মৃ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আদমপুর ইউপি চেয়ারম্যান মোঃ আবদাল হোসেন।

সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শামসুন্নাহার পারভীন, কমলগঞ্জ প্রেসক্লাব সভাপতি বিশ্বজিৎ রায়, সহ সভাপতি শাব্বির এলাহী ও ইউপি সদস্য আছকর খান প্রমুখ।

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *