সেপ্টেম্বর ৫, ২০১৮
Home » জাতীয় » কুলাউড়ায় পুলিশের হাতকড়া খুলে পলাতক আসামী আটক

কুলাউড়ায় পুলিশের হাতকড়া খুলে পলাতক আসামী আটক

এইবেলা, কুলাউড়া, ০৫ সেপ্টেম্বর ::

কুলাউড়া থেকে মৌলভীবাজার আদালতে নেয়ার পথে হাতকড়া খুলে পুলিশের কাছ থেকে পলাতক জাহিদুল ইসলাম (২৬)কে আটক করেছে পুলিশ। বিভিন্ন সোর্সের ভিত্তিতে বুধবার ০৫ সেপ্টেম্বর ভোরে পাশর্^বতী জুড়ী উপজেলার সাগরনাল থেকে তাকে আটক করা হয়েছে।

জানা যায়, মাদকের একটি মামলায় জাহিদুলের বিরুদ্ধে আদালতের গ্রেফতারি পরোয়ানা ছিল। গত রোববার রাতে অভিযান চালিয়ে পুলিশ তাকে আটক করে। পরদিন সোমবার বিকালে জাহিদুল এবং অপর এক আসামীকে নিয়ে মৌলভীবাজার কোর্টে যাচ্ছিলেন কুলাউড়া থানার কনষ্টেবল নাহিদ আহমদ ও আলম মিয়া। কুলাউড়া-মৌলভীবাজার সড়কের রাজনগর উপজেলার ইলাশপুর নামক স্থানে সংস্কার কাজ চলার কারণে ওই স্থানটিতে গাড়ি ধীর গতিতে চলছিলো। এসময় পুলিশের চোখ ফাঁকি দিয়ে জাহিদুল হাতকড়া খুলে গাড়ি থেকে লাফ দিয়ে পালিয়ে যায়। তাৎক্ষনিক রাজনগর থানা পুলিশসহ আশপাশের বিভিন্ন এলাকায় খুঁজেও তাকে আর আটক করা সম্ভব হয়নি। ওই রাতেই কনষ্টেবল আলম মিয়া বাদী হয়ে জাহিদুলের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ শামীম মূসা জানান, জাহিদুলের হাতের কব্জি অনেকটা ছোট ও নরম ছিল। তাই কৌশলে হাতকড়া খুলে কনষ্টেবলের চোখ ফাঁকি দিয়ে পালিয়ে যায়। বিভিন্ন সোর্সের মাধ্যমে জুড়ী উপজেলার সাগরনাল এলাকা থেকে শেষতক তাকে আটক মৌলভীবাজার সম্ভব হয়।#