- জাতীয়, ব্রেকিং নিউজ, রাজনীতি, স্লাইডার

আত্রাইয়ে মনোনয়ন প্রত্যাশী আ’লীগ নেতা শেখ রফিকুল ইসলামের গণসংযোগ

নাজমুল হক নাহিদ, আত্রাই, ১২ সেপ্টেম্বর ::

সারাদেশের ন্যায় নওগাঁর আত্রাই উপজেলায় বইছে নির্বাচনের হাওয়া। প্রধান দুই দলের নেতারা মনোনয়ন পাওয়ার আশায় প্রতিনিয়ত চালিয়ে যাচ্ছেন তাদের নির্বাচনী কার্যক্রম। আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এক সময়ের রক্তাক্ত জনপদ নামে খ্যাত নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে সংসদ সদস্য পদে আ’লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রলীগ নেতা, বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক শেখ মো: রফিকুল ইসলাম গনসংযোগ করেছেন। গণসংযোগ উপলক্ষে প্রায় ৩শতাধিক মটোরসাইকেল নিয়ে শোডাউন ও পথ সভা করেছেন।

১২ সেপ্টেম্বর বুধবার দিনব্যাপী গনসংযোগের সময় আত্রাই আহসানগঞ্জ মেমোরিয়াল হাইস্কুল সামনে থেকে মোটরসাইকেল শোডাউনটি বের হয়ে আত্রাই উপজেলার প্রধান প্রধান স্থান প্রদক্ষিন করে। এসময় প্রতিটি এলাকায় আওয়ামীলীগ কর্মীদের ব্যাপক জনসমাগম ও প্রাণচাঞ্চল্য সৃষ্টি হয়। শেখ রফিকুল ইসলাম ছাত্র জীবনে ছাত্রলীগের রাজনীতির সাথে সক্রিয়ভাবে সম্পৃক্ত ছিলেন।

শোডাউন চলাকালে সর্বসাধারণের কাছে দোয়া, মতবিনিময় ও নিজের পরিচয় তুলে ধরে শেখ মো: রফিকুল ইসলাম সড়কের দুই ধারের জনগনকে শুভেচ্ছা জ্ঞাপন করেন এবং বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সঙ্গে কুশল বিনিময় করেন এবং বর্তমান সরকার প্রধান বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের কন্যা শেখ হাসিনার উন্নয়ন সংবলিত লিফলেট বিতরণ করেন।

এ সময় শেখ মো: রফিকুল ইসলামের সঙ্গে আত্রাই উপজেলার ৮টি ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

শেখ মো: রফিকুল ইসলাম বঙ্গবন্ধুর আদর্শ ও শেখ হাসিনার উন্নয়ন বাস্তবায়নের লক্ষ্যে কাজ করে যাওয়ার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করে পথ সভায় নওগাঁ-৬ আসনের জনগণের কাছে বেকারত্ব দূরীকরণ, মাদক, বাল্যবিবাহ বন্ধ, নদীভাঙ্গন রোধসহ বিভিন্ন প্রতিশ্রুতি দিয়ে তিনি বলেন সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত আত্রাই-রাণীনগর গড়ে তুলতে চাই। আত্রাই-রাণীনগর এই জনপদের মানুষ আগামী নির্বাচনে নতুন মুখকে চায়। জননেত্রী যদি তৃমূলের জনপ্রিয়তা যাচাই-বাছাই করে আমাকে মনোনয়ন প্রদান করেন তাহলে অবশ্যই আমি এই আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারবো। এবং তিনি বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দেওয়ার কথা বলেন। #

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *