সেপ্টেম্বর ২২, ২০১৮
Home » জাতীয় » কুলাউড়ায় কাজের মেয়েকে ধর্ষণের অভিযোগে গৃহকর্তা শ্রীঘরে

কুলাউড়ায় কাজের মেয়েকে ধর্ষণের অভিযোগে গৃহকর্তা শ্রীঘরে

এইবেলা, কুলাউড়া, ২২সেপ্টেম্বর ::

কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নে ১৫ বছরের এক কিশোরি কাজের মেয়ে (গৃহপরিচারিকা) কে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণের অভিযোগে গৃহকর্তা মো. ইলাছ আলী তালুকদার (৪৫) কে ২১ সেপ্টেম্বর শুক্রবার আটক করেছে পুলিশ।

পুলিশ ও কিশোরির দায়েরকৃত অভিযোগে জানা যায়, গত ১৪ সেপ্টেম্বর ভোরে ও ১৭ সেপ্টেম্বর ভোর সাড়ে ৬টায় ব্রাহ্মণবাজার ইউনিয়নের মধ্য হিঙ্গাজিয়া গ্রামের মৃত আশীদ আলীর পুত্র মো. ইলাছ আলী তালুকদার তার কাজের মেয়ে কক্ষে প্রবেশ করে হাত পা রশি দিয়ে এবং মুখ গামছা দিয়ে বেঁধে জোরপূর্বক ধর্ষণ করেন। ধর্ষণের পর কাজের মেয়ে ঘর থেকে চিৎকার দিয়ে বের হলে মো. ইলাছ আলী তালুকদারের স্ত্রী ইকরিমা বেগম ওরফে রিমা তাকে মারধর করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মাসুদ আলম জানান, এঘটনায় ওই কাজের মেয়ে ২১ সেপ্টেম্বর মো. ইলাছ আলী তালুকদার ও তার স্ত্রী ইকরিমা বেগম ওরফে রিমাকে আসামী করে কুলাউড়া থানায় একটি মামলা (নং ৩০ তাং ২১/০৯/১৮) দায়ের করেন। মামলা দায়েরের পর পুলিশ গৃহকর্তা মো. ইলাছ আলী তালুকদারকে আটক করে। তবে তার স্ত্রী ইকরিমা বেগম পলাতক।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. শামীম মুসা জানান, ধর্ষণের অভিযোগে আটক গৃহকর্তাকে জেলহাজতে এবং কাজের মেয়েকে ডাক্তারি পরীক্ষার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।#