- Uncategorized, জাতীয়, ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্থানীয়, স্লাইডার

শ্রীমঙ্গলে পৌরসভার সম্মুখে অবস্থান কর্মসূচি ও স্বারকলিপি প্রদান

সৈয়দ ছায়েদ আহমদ, শ্রীমঙ্গল, ২৩ সেপ্টেম্বর ::

আগামী ৩০ সেপ্টেম্বর এর মধ্যে শিক্ষা প্রতিষ্ঠানের সামনে ময়লা আবর্জনা বন্ধ না হলে ১ অক্টোবর থেকে ওই পৌরসভার ময়লার স্তুপে ময়লা ফেলা যাবেনা। ময়লার গাড়ীগুলো ফিরিয়ে দেয়াসহ আরও কঠোর আন্দোলন কর্মসূচি দেয়া হবে।

২৩ সেপ্টেম্বর রোববার সকাল ১১ টায় শ্রীমঙ্গল পৌরনভার সামনে পুর্ব ঘোষিত ময়লার ভাগার সরানোর দাবীতে শ্রীমঙ্গল পৌরসভার সম্মুখে ঘন্টাব্যাপী অবস্থান কর্মসূচি ও স্বারকলিপি প্রদান কালে আন্দোলনকারীরা এ হুসিয়ারী দেন।

ক্ষতিগ্রস্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী ও অভিভাবকবৃন্দের উদ্যোগে আন্দোলনরত সংগঠনের আহবায়ক নুরুল ইসলাম চৌধুরী’র সভাপতিত্বে ও সমাজকর্মী মো: তহিরুল ইসলামের মিলন এর সঞ্চালনায় এ কর্মসুচীতে বক্তব্য রাখেন আওয়ামীলীগের জেলা সাংগঠনিক সম্পাদক ও দ্বারিকাপাল মহিলা কলেজের অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক, জেলা জাতীয় পার্টির যুগ্ন সাধারন সম্পাদক মুহিবুর রহমান চৌধুরী, জাসদের সভাপতি এলেমান কবীর, শ্রীমঙ্গল সরকারি কলেজ ছাত্র লীগের সাধারণ সম্পাদক উজ্জল কান্তি ধর, যুগ্ন সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, শিক্ষার্থী উচ্ছাস কান্তি দাশ, প্রান্তি ধর প্রমুখ।

এসময় আন্দোলনকারীদের সাথে এ´ততা প্রকাশ করে বক্তব্য রাখেন পৌর সভার প্যানেল মেয়র মো: আব্দুল করীম ও কাউন্সিলর মিল্লাদ হোসেন মিরাশদার

অবস্থান কর্মসূচি শেষে পৌরসভার প্যানেল মেয়র মো. আব্দুল করিমের নিকট স্বারকলিপি তুলে দেয়া হয়।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *