সেপ্টেম্বর ৩০, ২০১৮
Home » ব্রেকিং নিউজ » কুলাউড়ার পৃথিমপাশা ইউনিয়নে ৩ অক্টোবর উপ-নির্বাচন: ৮ প্রার্থীর নির্ঘুম প্রচারনা-

কুলাউড়ার পৃথিমপাশা ইউনিয়নে ৩ অক্টোবর উপ-নির্বাচন: ৮ প্রার্থীর নির্ঘুম প্রচারনা-

এইবেলা, কুলাউড়া, ৩০ সেপ্টেম্বর ::

কুলাউড়া উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের ২নং ওয়ার্ডের উপ-নির্বাচন ৩ অক্টোবর বুধবার। ইতিমধ্যে মনোনয়ন পত্র দাখিল, বাছাইয়, প্রার্থীতা প্রত্যাহার কার্যক্রম শেষে প্রতীক দেয়া হয়েছে। নির্বাচনী প্রতীক পেয়েই ৮ প্রার্থীর নির্ঘুম প্রচারনায় সরগরম হয়ে উঠেছে এ ওয়ার্ডটি। সকাল থেকে গভীর রাত পর্যন্ত ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন প্রার্থীরা।

দোয়া চাওয়া ও কুশল বিনিময়ের পাশপাশি চলছে মতবিনিময় এবং উঠান বৈঠক। বিভিন্ন কৌশলে ভোটারদের মন জয় করতে নির্বাচনী প্রতিশ্রুতি দিচ্ছেন প্রার্থীগন। ৮ প্রার্থীর মধ্যে শেষতক ত্রি-মূখী লড়াইয়ের সম্ভাবনা রয়েছে এমনটি অভিমত ওয়ার্ডের সচেতন ভোটারের।

কুলাউড়া উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা যায়, পৃথিমপাশা ইউনিয়নের সুলতানপুর, মুদিপুর, গণিপুর, দৌলতপুর এবং হাসামপুর নিয়ে গঠিত ২নং ওয়ার্ড। এ ৫ টি গ্রামে মোট ২৪৬১ জন ভোটার।

এ ওয়ার্ডে ৩ অক্টোবরের উপ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা হচ্ছেন- আব্দুল মান্নান (টিউবওয়েল), ইয়াকুব আলী (ফুটবল), এম.এ আহাদ (মোরগ), কবির আহমদ চৌধুরী সুমন (বৈদ্যুতিক পাখা), হাজী মোঃ আব্দুল মতিন (তালা), মোঃ ফজল আহমদ (ঘুড়ি), মোঃ ফরহাদ হোসেন (ভ্যানগাড়ি) এবং রফিকুল ইসলাম (আপেল)। প্রার্থীরা নির্বাচনে জয়ে ব্যাপারে সকলই আশাবাদী এবং নির্বাচিত হলে এলাকার উন্নয়নে সর্বাত্মক চেষ্টা চালাবেন বলে জানান।

কুলাউড়া উপজেলা নির্বাচন অফিসার মো. আহসান ইকবাল জানান, ২নং ওয়ার্ডে উপ-নির্বাচন সুষ্ঠ নিরপেক্ষ করতে কমিশনের পক্ষ থেকে যাবতীয় প্রস্তুতি নেওয়া হয়েছে। দৌলতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে ৩ অক্টোবর বুধবার সকাল ৮টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ করা হবে।

উল্লেখ্য, পৃথিমপাশা ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য এম.এ হামিদ পদত্যাগ করায় ওয়ার্ডটি শূন্য হয়। কুলাউড়া উপজেলা নির্বাচন কমিশন কার্যালয় থেকে গত ৪ সেপ্টেম্বর ২নং ওয়ার্ডকে শূন্য ঘোষণা করে তফসিল জারি করা হয়।