সেপ্টেম্বর ৩০, ২০১৮
Home » ব্রেকিং নিউজ » ভাটেরা রেলস্টেশন চালুর দাবিতে মানববন্ধন

ভাটেরা রেলস্টেশন চালুর দাবিতে মানববন্ধন

এইবেলা, কুলাউড়া, ৩০ সেপ্টেম্বর :: দীর্ঘদিন থেকে বন্ধ থাকা কুলাউড়া উপজেলার ভাটেরা রেলস্টেশন চালুর দাবিতে ঐক্যবদ্ধ এলাকাবাসীর ব্যানারে এক মানবন্ধন ও গণস্বাক্ষর কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে। ৩০ সেপ্টেম্বর রোববার দুপুরে স্টেশন প্লাটফর্মে স্থানীয় সহস্রাধিক ভুক্তভোগী মানুষের উপস্থিতিতে এ মানববন্ধন ও গণস্বাক্ষর নেয়া হয়।

মানববন্ধনের উদ্যোক্তা সাইফুল ইসলাম রুকনের সঞ্চালনায় একাত্মতা পোষণ করে বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক কামাল হাসান, ভাটেরা ইউপি চেয়ারম্যান সৈয়দ এ কে এম নজরুল ইসলাম, সাবেক চেয়ারম্যান মোঃ ফিরোজ মিয়া, সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ আব্দুল হান্নান, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক আতিকুর রহমান আখই, ভাটেরা বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি আকমল হোসেন তালুকদার, ভাটেরা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বদরুল আলম সিদ্দিকী নানু, ভাটেরা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি তালুকদার সুমন, ছাত্রনেতা ফরহাদুল ইসলাম লিটু, ব্যবসায়ী মাহবুব খান প্রমুখ।

বক্তারা বলেন, অনতিবিলম্বে গুরুত্বপূর্ণ এই রেলস্টেশনটি পুনরায় চালুর জোর দাবি জানান। অন্যথায় কঠোর আন্দোলনের মাধ্যমে নতুন কর্মসূচী ঘোষণা করা হবে।

উল্লেখ্য, ১৯৭৪ সালে ২৯ জুলাই তৎকালীন আওয়ামীলীগ সরকারের যোগাযোগমন্ত্রী এম মনসুর আলী এই স্টেশনটির উদ্বোধন করেন। দীর্ঘদিন স্টেশন চালু থাকার পর হঠাৎ কোনো ঘোষণা ছাড়াই রেল কর্তৃপক্ষ ২০০৯ সালে এই স্টেশনটি ওয়ানওয়ে লাইন চালু রেখে বন্ধ করে দিলে এলাকার হাজার হাজার মানুষ ভোগান্তিতে পড়েন।