অক্টোবর ৪, ২০১৮
Home » ব্রেকিং নিউজ » মৌলভীবাজারে বিএনপির স্মারকলিপি প্রদান

মৌলভীবাজারে বিএনপির স্মারকলিপি প্রদান

এইবেলা, মৌলভীবাজার, ০৪ অক্টোবর ::

বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির কেন্দ্রীয় কর্মসূচচির অংশ হিসেবে ৩ অক্টোবর (বুধবার) সকাল ১১টায় মৌলভীবাজার জেলা বিএনপির পক্ষ থেকে জেলা শাখার সাধারণ সম্পাদক ভিপি মিজানুর রহমানের নেতৃত্বে স্মারকলিপি প্রদান করা হয়।

বাংলাদেশ রাষ্ট্রকে একটি ন্যায়ভিত্তিক কল্যাণমূলক ও গণতান্ত্রিক রাষ্ট্র হিসাবে নির্মাণ করার লক্ষ্যে এবং আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে নিরপেক্ষ সরকারের অধীনে করার জন্য এ স্মারকলিপি দেওয়া হয়। গ্রহণযোগ্য, অংশগ্রহণমূলক, অবাধ ও সুষ্ঠুভাবে অনুষ্ঠানের জন্য বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ৭ দফা দাবী ও ১২ দফা লক্ষ্যসমূহ মৌলভীবাজার জেলা প্রশাসকের মাধ্যমে সরকারের নিকট স্মারকলিপি উপস্থাপন করা হয়।

স্মারকলিপি প্রদান কালে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ভিপি মিজানুর রহমান, জেলা বিএনপি’র সদস্য ও সাবেক চেয়ারম্যান মোশারফ হোসেন বাদশা, জেলা বিএনপি’র সাবেক সহ সাংগঠনিক সম্পাদক ও সাবেক চেয়ারম্যান মো. শামীম আহমদ, জেলা বিএনপি নেতা শামসুল হক সামা, মুহিতুর রহমান হেলাল, মোস্তাক আহমদ রুহিন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও পৌর কাউন্সিলর স্বাগত কিশোর দাস চৌধুরী।