অক্টোবর ৮, ২০১৮
Home » ব্রেকিং নিউজ » কুলাউড়ায় জোরপূর্বক জমি দখলের চেষ্টা: আটক ২

কুলাউড়ায় জোরপূর্বক জমি দখলের চেষ্টা: আটক ২

এইবেলা, কুলাউড়া, ০৮ অক্টোবর ::

কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়নে জোরপূর্বক অন্যের জমি দখল করতে গিয়ে পুলিশের হাতে ২জন আটক হয়েছেন। আটককৃতরা হলেন কাদিপুর ইউনিয়নের পূর্ব মনসুর গ্রামের ছকরু মিয়া (৫০) ও তার ছেলে জুয়েল মিয়া (২৪)। গতকাল সোমবার তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, কাদিপুর ইউনিয়নের পূর্ব মনসুর গ্রামে জমি নিয়ে দুপক্ষের মধ্যে দীর্ঘদিন থেকে বিরোধ চলছে। রোববার (৭ অক্টোবর) দুপুরে ফয়জুর রহমান গংদের এসএ রেকর্ডীয় মালিকানাধীন জমিতে পার্শ্ববর্তী বাড়ির বাসিন্দা ছকরু মিয়া ও তার ছেলে জুয়েলসহ কয়েকজন জোরপূর্বক গাছ এবং বিভিন্ন ফসলাদির চারা লাগানোর চেষ্টা করে। এসময় জমির মালিকগন তাদেরকে (ছকরু) বাঁধা দিলে দখলকারীরা মারমুখি হয়ে উঠে। এতে করে উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি হয়।

তাৎক্ষণিক কুলাউড়া থানা পুলিশকে অবগত করলে এস.আই জহিরুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে আসে। কিছু সময়ের মধ্যে কুলাউড়া থানার ওসি শামীম মুসাও ঘটনাস্থলে যান। দখলের চেষ্টাকারী ছকরু মিয়া ও তার ছেলে জুয়েল তাদের স্বপক্ষে কোন কাগজপত্র পুলিশকে দেখাতে পারেননি। তাৎক্ষনিক পুলিশ তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে।

এব্যাপরে মামলার তদন্তকারী কর্মকর্তা জহিরুল ইসলাম জানান, বাদীর মামলার (নং-০৬ ) ৬/১০/১৮ ইং) প্রেক্ষিতে ছকরু মিয়া ও তার ছেলে জুয়েল মিয়াকে আটক করা হয়েছে। বাকী আসামীদের আটক করতে পুলিশ তৎপর রয়েছে।

কুলাউড়া থানার ওসি শামীম মুসা জানান, সোমবার আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।#