অক্টোবর ১৯, ২০১৮
Home » আন্তর্জাতিক » কুলাউড়ায় যুক্তরাজ্য জাতীয় পার্টি নেতা রাজুকে সংবর্ধনা

কুলাউড়ায় যুক্তরাজ্য জাতীয় পার্টি নেতা রাজুকে সংবর্ধনা

এইবেলা, কুলাউড়া, ১৯ অক্টোবর ::

কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউ.কের সভাপতি ও ইউকে জাতীয় পার্টির সাধারণ সম্পাদক রেজাউল হায়দার রাজুকে সংবর্ধনা দেয়া হয়েছে। কুলাউড়া উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে বুধবার (১৭ অক্টোবর) রাতে শহরের একটি কমিউনিটি সেন্টারে এ সংবর্ধনা দেয়া হয়।

উপজেলা  জাতীয় পার্টির সভাপতি এম লুৎফুল হকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এএসএম সিদ্দিক আহমদ লোকমানের পরিচালনায় উক্ত সংবর্ধনায় উপজেলার প্রায় ৫ শতাধিক জাতীয় পার্টির নেতা-কর্মী ও সমর্থক অংশ নেন। এতে প্রধান অতিথি উপস্থিত থেকে দিক নির্দেশনামূলক বক্তব্য দেন মৌলভীবাজার জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আলহাজ্জ কামাল হোসাইন।

এসময় বেলজিয়াম ও যুক্তরাজ্যে জাতীয় পার্টির প্রতিষ্ঠা এবং বিভিন্ন দিক নিয়ে বিস্তর আলোচনা করেন সংবর্ধিত অতিথি রেজাউল হায়দার রাজু। জাতীয় পার্টির প্রেসিডেন্ট কারাগারে থাকার সময় এবং পরবর্তীতে কিভাবে তারা বেলজিয়াম ও যুক্তরাজ্যে আন্দোলন-সংগ্রাম করেছেন সে বিষয়টি উপস্থিত নেতাকর্মীদের উজ্জবিত করতে বলেন তিনি।

বক্তব্যকালে রাজু বলেন, আমি এই কুলাউড়ার সন্তান। উপজেলার রাউৎগাঁও ইউনিয়নে আমার পৈত্রিক নিবাস। আমি এখানে নেতা হতে আসিনি। আমি ছাত্রজীবন থেকে জাতীয় পার্টির সাথে সম্পৃক্ত। জাতীয় পার্টিকে মনেপ্রানে ভালোবাসি। তাই নিজের জন্ম মাটি এই কুলাউড়া উপজেলায় জাতীয় পার্টিকে আবারও একত্রিক করে পূর্বের সেই দূর্গ ফিরিয়ে আনতে চাই। ইতোমধ্যে উপজেলা জাতীয় পার্টির সভাপতি-সম্পাদকদের নিয়ে উপজেলার প্রত্যেকটি ইউনিয়নে জাতীয় পার্টির কমিটি গঠনের লক্ষে উদ্যোগ নেয়া হয়েছে। ইনশাআল্লাহ আগামী মাস দুয়ের মধ্যে উপজেলার ১৩ টি ইউনিয়নে জাতীয় পার্টির কমিটি গঠন করে একেবারে মাঠপর্যায়ে নেতাকর্মীদের উজ্জিবীত করা হবে। পরিশেষে তিনি উপস্থিত নেতা-কর্মীসহ জাতীয় পার্টির সকলের সহযোগীতা কামনা করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি দুরুদ আলী, শ্রীমঙ্গল উপজেলা জাতীয় পার্টির সভাপতি, বীর মুক্তিযোদ্ধা মো. আসলাম, মৌলভীবাজার পৌর জাতীয় পার্টির আহ্বায়ক মাহমুদুর রহমান, জেলা যুব সংহতির সভাপতি বেলায়েত হোসেন জুয়েল, যুগ্ম সম্পাদক মিজানুর রহমান, কুলাউড়া উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আকমল হোসেন তালুকদার, পৌর জাতীয় পার্টির সভাপতি মুহিবুর রহমান, উপজেলা জাপা নেতা মবশি^র আলী, আশরাফ উদ্দিন হিরো, হারুনুর রশিদ, আজির উদ্দিন, আপ্তাব উদ্দিন, বশির মিয়া, পৌর জাপা নেতা হাজির আলী প্রমুখ। এছাড়াও উক্ত অনুষ্ঠানে কুলাউড়া উপজেলার ১৩ টি ইউনিয়নের জাতীয় পার্টির সভাপতি-সম্পাদকসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশ নেন।

কুলাউড়া উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আকমল হোসেন তালুকদার, পৌর জাতীয় পার্টির সভাপতি মুহিবুর রহমান, উপজেলা জাপা নেতা মবশি^র আলী বলেন, একসময় কুলাউড়া ছিল জাতীয় পার্টির দূর্গ। বেশ কিছুদিন থেকে কুলাউড়ায় নেতাশূন্যহীন এলোমেলো ছিল জাতীয় পার্টি। কুলাউড়ার বাসিন্দা রাজুর মাধ্যমে আবারও প্রাণঞ্চল হচ্ছে কুলাউড়া জাপা।#