অক্টোবর ১৯, ২০১৮
Home » জাতীয় » কুলাউড়ায় পূজা মণ্ডপ পরিদর্শনে নির্বাচনী গণসংযোগ !

কুলাউড়ায় পূজা মণ্ডপ পরিদর্শনে নির্বাচনী গণসংযোগ !

আবদুল আহাদ, কুলাউড়া, ১৯ অক্টোবর ::

শারদীয় দূর্গাপূজা উপলক্ষে মৌলভীবাজার-২ কুলাউড়া সংসদীয় আসনের দুই শতাধিক পূজা মণ্ডপের অধিকাংশগুলোই পরিদর্শন করছেন বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা। সারি সারি সাইকেল আর গাড়ির বহর নিয়ে নেতারা ছুটেন এই মণ্ডপ থেকে ওই মণ্ডপে।

সকাল থেকে রাত অবদি চলে মণ্ডপ পরিদর্শন আর শুভেচ্ছা বিনিময়। এরই ফাঁকে ফাঁকে এসব নেতারা আগাম নির্বাচনী গণসংযোগ করেন। অনেক নেতা দূগোৎসব পরিদর্শনে গিয়ে আগামীতে মণ্ডপের উন্নয়নের প্রতিশ্রুতি ব্যক্ত করেন। কেউ কেউ আবার তাৎক্ষনিক পূজোৎসবে আর্থিক সহযোগীতাও করেন।

গত ১৫ অক্টোবর সোমবার থেকে দুর্গাপূজা শুরু হলেও মূলত পরদিন মঙ্গলবার মহাসপ্তমীর মাধ্যমে পূজার মূল উৎসব শুরু হয়। আর শুক্রবার বিসর্জনের মধ্যদিয়ে পূজার সমাপ্ত হয়। মহাসপ্তমীর দিন থেকেই পূজার উৎসবে অংশ নিতে থাকেন আওয়ামীলীগ, বিএনপি, জাতীয় পার্টিসহ বিভিন্ন দলের নেতারা।

আসন্ন সংসদ নির্বাচনে মৌলভীবাজার-২ কুলাউড়া আসনে বিএনপি থেকে মনোনয়ন প্রত্যাশী সাবেক এমপি এম এম শাহীন পূজার শুরু থেকেই সংসদীয় এ আসনের ১৩ ইউনিয়নের বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন। তিনি বৃহস্পতিবার সন্ধ্যায় কাদিপুরের শিববাড়ি, পৌর শহরের তালতলা, কালিবাড়ি পূজাম-পসহ বিভিন্ন মণ্ডপ পরিদর্শন করেন।

এছাড়াও উপজেলার বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করেন আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী বর্তমান সংসদ সদস্য আব্দুল মতিন, কুলাউড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আসম কামরুল ইসলাম, সিলেট বিএমএর সভাপতি ডা. রুকন উদ্দিন আহমদ, কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক একেএম সফি আহমদ সলমান, যুক্তরাজ্য আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক সাংবাদিক কামাল হাসান, সিলেট মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল। সকলেই মণ্ডপে মণ্ডপে গিয়ে উপস্থিত সকল ভক্তবৃন্দের শারদীয় শুভেচ্ছা জানিয়ে আশির্বাদ ও সহযোগীতা কামনা করেন।

এদিকে জাসদ থেকে মনোনয়ন প্রত্যাশী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নেহার বেগম, জাতীয় পার্টি থেকে মনোনয়ন প্রত্যাশী ইউ কে জাপার সাধারণ সম্পাদক রেজাউল হায়দার রাজু, জেলা জাপার অন্যতম নেতা এড. মাহবুবুল আলম শামীম বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করেন। এসময় তাঁরা উপস্থিত ভক্তবৃন্দদের শারদীয় শুভেচ্ছা জানিয়ে কুশল বিনিময় করেন।#