অক্টোবর ১৯, ২০১৮
Home » ব্রেকিং নিউজ » কুলাউড়ায় জাতীয় পার্টির নামে অপপ্রচারের অভিযোগ

কুলাউড়ায় জাতীয় পার্টির নামে অপপ্রচারের অভিযোগ

এইবেলা, কুলাউড়া, ১৯ অক্টোবর ::

কুলাউড়া উপজেলা জাতীয় পার্টির নাম দিয়ে শহরের বিভিন্ন স্থানে পোষ্টারিং করে অপপ্রচার করা হচ্ছে বলে অভিযোগ উঠেছে। আসন্ন নির্বাচনকে সামনে রেখে একজন ব্যক্তি নিজেকে জাতীয় পার্টির প্রার্থী হিসাবে ঘোষনা দিয়ে উপজেলা শহরসহ বিভিন্ন এলাকায় পোষ্টারিং করেছেন। সেই পোষ্টারের নিছে প্রচারে- উপজেলা জাতীয় পার্টিসহ সর্বস্থরের জনগন কথাটি উল্লেখ করেছেন। বিষয়টি উপজেলা জাতীয় পার্টির সভাপতি-সম্পাদকের নজরে আসলে তাঁরা দু’জন নিজেই এর প্রতিবাদ এবং এটি পার্টির নাম ব্যবহার করে নিছক অপপ্রচার বলে অভিযোগ তুলেছেন।

উপজেলা জাতীয় পার্টির সভাপতি এম লুৎফুল হক ও সাধারণ সম্পাদক এএসএম সিদ্দিক আহমদ লোকমান বলেন, এড. মাহবুবল আলম শামীম আসন্ন নির্বাচনে নিজেকে জাতীয় পার্টির প্রার্থী হিসাবে কুলাউড়া পৌরশহরসহ বিভিন্ন এলাকায় যে পোষ্টারিং করেছেন তা আমাদের নজরে এসেছে। সেখানে তিনি উল্লেখ করেছেন প্রচারে- কুলাউড়া উপজেলা জাতীয় পার্টিসহ সর্বস্থরের জনগন। অথচ আমরা জাতীয় পার্টির সভাপতি-সম্পাদক প্রচারের এ বিষয়টি সম্পর্কে কিছুই জানিনা।

এই প্রচার বা প্রার্থীতা বিষয় নিয়ে তিনি আমাদের সাথে কোন ধরণের যোগাযোগ বা পরামর্শ করেননি। প্রচারের বিষয়টি তিনি তার মনগড়াভাবে লিখেছেন। জেলা বা কেন্দ্র থেকে প্রার্থীতা বিষয়ে এখনও আমাদের কাছে কোন ম্যাসেজ আসেনি। এটা নিছক অপপ্রচার ছাড়া আর কিছুই নয়। আমরা (সভাপতি-সম্পাদক) এ অপপ্রচারের তীব্র নিন্দা জানাচ্ছি। পাশাপাশি এ বিষয়ে বিভ্রান্ত না হওয়ার জন্য উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের প্রতি আহবান জানাচ্ছি।

এব্যাপারে মাহবুবুল আলম শামীম জানান, এটা সাংগঠনিক ব্যাপার। জেলা নেতৃবৃন্দ আছেন, তারা দেখবেন বিষয়টি। তাছাড়া দু’একজন ছাড়া সবাই বিষয়টি জানেন। জাতীয় পার্টির চেয়ারম্যানের নির্দেশে আমি মাঠে কাজ করছি।