অক্টোবর ২২, ২০১৮
Home » জাতীয় » সাবেক এমপি, শিক্ষানুরাগি এ এন এম ইউসুফের ৯ম মৃত্যুবার্ষিকী পালিত

সাবেক এমপি, শিক্ষানুরাগি এ এন এম ইউসুফের ৯ম মৃত্যুবার্ষিকী পালিত

এইবেলা, কুলাউড়া, ২২ অক্টোবর ::

সাবেক এমপি, রাজনীতিবিদ, শিক্ষানুরাগি ও সমাজসেবক আলহাজ্ব এ এন এম ইউসুফের ৯ম মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে আজ ২২ অক্টোবর সোমবার মরহুমের প্রতিষ্ঠিত এম এ গণী কলেজ ও এম এ গণী শিশু সনদ এবং জুনিয়র স্কুলের যৌথ উদ্যোগে কবরে পুষ্পস্তবক অপর্ণ, কোরআনখানী, মিলাদ, দোয়া মাহফিল ও শিরনী বিতরণ করা হয়।

ওইদিন সকালে এম এ গণী শিশু সনদ ও জুনিয়র স্কুল প্রাঙ্গণে এক স্মরণসভা অনুষ্ঠিত হয়। রাজনীতির পাশাপাশি কুলাউড়া লংলা আধুনিক কলেজ, ফুলতলা শাহ নিমাত্রা কলেজ সহ অসংখ্য শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করে এ এন এম ইউসুফ চিরস্মরণীয় হয়ে আছেন বলে স্মরণসভায় বক্তরা অভিমত ব্যক্ত করেন।

স্মরনসভায় এম এ গণী কলেজ পরিচালনা কমিটির সভাপতি গোলাম সরওয়ার খাঁনের সভাপতিত্বে ও কলেজের অধ্যক্ষ শাহ্ আলমের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সাবেক এমপি নবাব আলী আব্বাস খাঁন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মরহুমের সুযোগ্য উত্তরসূরী, বিশিষ্ট রাজনীতিবিদ ও সুপ্রিম কোর্ট জাতীয়তাবাদী আইনজীবি ফোরামের সহ-সভাপতি এড. এ এন এম আবেদ রাজা, কুলাউড়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নারীনেত্রী নেহার বেগম, কুলাউড়া পৌরসভার সাবেক মেয়র কামাল উদ্দিন আহমদ জুনেদ, শিক্ষক সমিতির সাবেক সভাপতি গোরশেদ উল্লাহ মাষ্টার, কুলাউড়া ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ আব্দুল হান্নান, সাবেক কাউন্সিলর শামীম আহমদ চৌধুরী, রাজনীতিবিদ ও সমাজসেবক এম এ মজিদ, ব্রাহ্মণবাজার ইউপির চেয়ারম্যান মমদুদ হোসেন, মোতাহার আলম চৌধুরী, ফজলে মওলা ফুয়াদ, রাজনীতিবিদ রাজানুর রহিম চৌধুরী ইফতেখার, মুজিবুল আলম সুহেল, লাংলা আধুনিক কলেজ এর প্রভাষক হেলাল খাঁন, মরহুমের ভাতুপুত্র প্রভাষক এ এন এম আলম, রাজনীতিবিদ বদরুল হোসেন খান, শিক্ষক লুৎফুর হায়দার প্রমূখসহ অসংখ্যা রাজনীতিবিদ, সমাজসেবক, সাংবাদিক ও বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

ইউসুফ ফাউন্ডেশনের চেয়ারপার্সন মরহুমের স্ত্রী আলহাজ¦ লুৎফুন্নাহার, ও জৈষ্ঠপুত্র সাবেক চেয়ারম্যান এড. এ এম এম খালেদ লাকী কর্মসূচীকে সফল করার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা জানান।#