নভেম্বর ৬, ২০১৮
Home » জাতীয় » কুলাউড়ায় মহাজোটের মনোনয়ন প্রত্যাশী নারীনেত্রী নেহার বেগমের মতবিনিময়

কুলাউড়ায় মহাজোটের মনোনয়ন প্রত্যাশী নারীনেত্রী নেহার বেগমের মতবিনিময়

এইবেলা, কুলাউড়া, ০৬ নভেম্বর ::

মৌলভীবাজার জেলার ৪টি সংসদীয় আসনের মধ্যে মৌলভীবাজার-০২ কুলাউড়া এবং মৌলভীবাজার -০৩ সদর ও রাজনগর এই দু’টি আসন চায় মহাজোটের শরিক বাংলাদেশ জাসদ। মঙ্গলবার ০৬ নভেম্বর মৌলভীবাজার- ০২ কুলাউড়া আসনের তাদের দলীয় প্রার্থী নারীনেত্রী ও কুলাউড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নেহার বেগমের প্রার্থীতা ঘোষণা উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এই ঘোষণা দেন।

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন মৌলভীবাজার ০৩ সদর ও রাজনগর আসনের মনোনয়ন প্রত্যাশী আব্দুল মোসাব্বির, জেলা জাসদের সভাপতি আসম সালেহ সোহেল, কুলাউড়া উপজেলা জাসদের সভাপতি মইনুল ইসলাম শামীম ও সাধারণ সম্পাদক আব্দুল গফ্ফার কায়ছুল, সহ সভাপতি শফিকুর রহমান শফিক, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জাকির হোসেনসহ সংগঠনের নেতৃবৃন্দ।

মৌলভীবাজার -০২ আসনে মহাজোটের মনোনয়ন প্রত্যাশী নারীনেত্রী ও কুলাউড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নেহার বেগম বলেন, মহাজোট কুলাউড়া আসনে ইতিপূর্বে জাতীয় পার্টির প্রার্থীকে একাধিকবার ছাড় দিয়েছে। এবার এই আসনসহ জাসদ মৌলভীবাজারের দুটি আসন চায়। মহাজোটের নেত্রী বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীর ক্ষমতায়নে বিশ^াসী। তিনি এই আসনে জনপ্রিয়তা যাচাই করে মহাজোটের প্রার্থী নির্বাচন করবেন বলে আমি বিশ^াস করি। তাছাড়া নারীর ক্ষমতায়নের কথা বিবেচনা করে এই আসন একজন নারী হিসেবে মনোনয়ন দিলে ইনশা আল্লাহ এই আসনটি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারবো।

উপজেলা চেয়ারম্যান বা ভাইস চেয়ারম্যান মনোনয়ন চাইতে পারবে না বিষয়ে তিনি বলেন, এই বিষয়টি কোন সংবিধানে লেখা নেই। প্রার্থীতা বাছাইয়ের ক্ষেত্রে কাকে নির্বাচিত করলে নির্বাচনে জয়ী হওয়া যাবে সেটাই মুখ্য।#