নভেম্বর ৭, ২০১৮
Home » ব্রেকিং নিউজ » কমলগঞ্জে জীনিয়াস মেধা অন্বেষণ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

কমলগঞ্জে জীনিয়াস মেধা অন্বেষণ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

এইবেলা, কমলগঞ্জ, ০৭ নভেম্বর ::

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ২৬টি প্রাথমিক বিদ্যালয়ের ২৩০ জন প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার্থীর অংশগ্রহণে জীনিয়াস মেধা অন্বেষণ প্রতিযোগীতা বুধবার সকাল সাড়ে ১০টায় অনুষ্ঠিত হয়েছে।

আদমপুর তেতইগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় ও জীনিয়াস ক্যাডেট স্কুল এন্ড কলেজ কেন্দ্রে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। একই দিন বেলা আড়াইটায় জীনিয়াস এডুকেশন গ্রুপের চেয়ারম্যান প্রকৌশলী সাইফুর রহমানের সভাপতিত্বে ও শিক্ষক শারমিন আক্তারের সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা শিক্ষা অফিসার মো: মোশারফ হোসেন।

বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির সভাপতি মামুনুর রশীদ ভূইয়া, কমলগঞ্জ টিচার্স কালচারাল ক্লাব এর আহ্বায়ক সাজ্জাদুল হক স্বপন, তেতইগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: নূর উদ্দিন, আধকানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অরুণ কুমার সিংহ, আদমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ারা বেগম মুন্নি, শ্রীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গফ্ফার মিয়া ও বনগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক যতীন্দ্র সিংহ প্রমুখ। প্রতিযোগীতায় প্রথম হয়েছে কুরমা ছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হাসান ইমরান এবং দ্বিতীয় হয়েছে তেতইগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উম্মে হাবিবা।

সবশেষে প্রথম স্থান অধিকারীকে সনদসহ নগদ ১হাজার ৫০০ টাকা ও দ্বিতীয় স্থান অধিকারীকে সনদসহ নগদ ১ হাজার টাকা প্রদান করা হয়। এছাড়াও দশম পর্যন্ত শিক্ষার্থীকে পুরষ্কৃত করা হয়।#