নভেম্বর ১০, ২০১৮
Home » জাতীয় » কুলাউড়া গৃহবধুর লাশ উদ্ধার

কুলাউড়া গৃহবধুর লাশ উদ্ধার

এইবেলা, কুলাউড়া, ১০ নভেম্বর ::

কুলাউড়া উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের রাজনগর গ্রামের পারভীন বেগম (২১) নামক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। সে ওই গ্রামের  আবুল মিয়ার স্ত্রী। ১০ নভেম্বর শনিবার ময়না তদন্ত শেষে পুলিশ  লাশ হস্তান্তর করেছে।

০৯ নভেম্বর শুক্রবার সন্ধ্যায় নববধু পারভীনের স্বামীর বাড়ির সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। সে একই ইউনিয়নের ভাটগাও গ্রামের মবশ্বির আলীর মেয়ে। চলতি বছরের ১৩ এপ্রিল একই রাজনগর গ্রামের আবুল মিয়ার সাথে তার বিয়ে হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার বেলা ১টার দিকে পারভীনের স্বামী জুম্মার নামাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। এর আগে কারও সাথে পারভীনের কোন ধরনের ঝগড়া বা মনমালিন্য হয়নি। স্বাভাবিক ভাবেই সে চলাফেরা করছিলো।

স্বামীর বাড়ির লোকজন জানায়, বেলা সোয়া ১টার দিকে তার বোনের ফোন আসে। সে মোবাইল নিয়ে একটি রুমে প্রবেশ করে। তারপর দীর্ঘসময় তার কোন সাড়া-শব্দ না পেয়ে ঘরের দরজা নক করা হয়। এতেও সে কোন সাড়া দেয়ায় দরজা ধাক্কা দিয়ে খুলে দেখা যায়, ফ্যানের সাথে পারভীনের শরীর ঝুলে আছে। এসময় পুলিশকে খবর দিলে এসআই কানাই লাল চক্রবর্তীর নেতৃত্বে পুলিশ লাশ উদ্ধার করে থানায় আসে।

কুলাউড়া থানার এসআই কানাই লাল চক্রবর্তী জানান, লাশের প্রাথমিক সুরতহাল রিপোর্টে ধারনা করছি এটা আত্মহত্যা। ময়না তদন্ত শেষে তার বাবার বাড়ির লোকজনের কাছে হস্তান্তর করা হয়েছে। তদন্ত রিপোর্ট আসার পর প্রকৃত ঘটনা জানা যাবে।#