নভেম্বর ১১, ২০১৮
Home » জাতীয় » কুলাউড়ায় আ’লীগ-জাপা থেকে ১১ জনের মনোনয়নপত্র সংগ্রহ

কুলাউড়ায় আ’লীগ-জাপা থেকে ১১ জনের মনোনয়নপত্র সংগ্রহ

এইবেলা, কুলাউড়া, ১১ নভেম্বর ::  একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-২ আসনে (কুলাউড়া) আওয়ামী লীগ থেকে ৯জন এবং জাতীয় পার্টি থেকে ২ জনসহ একজোট থেকেই মোট ১১ জন প্রার্থী রোববার বিকাল পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এরই মধ্যে কেউ কেউ ফরম পূরন করে জমাও দিয়েছেন।

জেলার ৪টি আসনের মধ্যে এ পর্যন্ত কুলাউড়া থেকে সর্বাধিক প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন। অপরদিকে বিএনপি ও ঐক্যফ্রন্ট থেকে ৩-৪ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করবেন বলে বিভিন্ন সুত্র নিশ্চিত করেছে। এছাড়াও আওয়ামীলীগ, জাপা ও জাসদ থেকে আরও ৩-৪ জন প্রার্থী মনোনয়ন সংগ্রহ করবেন বলে জানা গেছে।

সব মিলিয়ে ১৭-১৮ জন প্রার্থী এ আসনে মনোনয়ন প্রত্যাশী হচ্ছেন। প্রার্থীদের ছড়াছড়ি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে নানা জল্পনা-কল্পনা। সমীকরণ জটিল হওয়ায় শেষতক চুড়ান্তভাবে কারা আসছেন, এ নিয়েও কর্মী-সর্মথকরা রয়েছেন দ্বিধাদ্বন্ধে।

জানা যায়, এ আসনের বর্তমান এমপি আব্দুল মতিন ছাড়াও মনোনয়ন সংগ্রহ করেছেন কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আসম কামরুল ইসলাম, সিলেট বিএমএ সভাপতি অধ্যাপক ডা. রুকন উদ্দিন আহমদ, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি অধ্যক্ষ আব্দুর রউফ, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রেনু, যুগ্ম সম্পাদক একেএম সফি আহমদ সলমান, বিসিবি পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল, পুলিশের সাবেক এআইজি সৈয়দ বজলুল করিম ও সাংবাদিক কামাল হাসান।

এদিকে জাতীয় পার্টি থেকে মনোনয়ন ফরম কিনেছেন ১০ম জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের প্রার্থী মহিবুল কাদির চৌধুরী পিন্টু ও যুক্তরাজ্য জাতীয় পার্টির সাধারণ সম্পাদক কুরাউড়ার রাউৎগাঁও ইউপির বাসিন্দা রেজাউল হায়দার রাজু।