- রাজনীতি, লাইফ স্টাইল

জামিন পেলেন না অভিনেতা হেলাল খান

এইবেলা, বিনোদন ২১ এপ্রিল :
মহানগর দায়রা জজ আদালত নামঞ্জুর করে দিল বিএনপির অঙ্গ-সংগঠন জাতীয়তাবাদী সাংস্কৃতিক সংস্থার নেতা ও অভিনেতা হেলাল খানের জামিন আবেদন। ঢাকা সিএমএম আদালতে জামিন আবেদন নামঞ্জুর হওয়ার পর নিয়ম অনুযায়ী ঢাকা মহানগর দায়রা জজ আদালতে জামিনের আবেদন করেন অভিনেতা হেলাল খানের আইনজীবীরা। ঢাকা মহানগর দায়রা জজের বিচারক কামরুল হোসেন মোল্লা রোববার ১৯ এপ্রিল শুনানি শেষে তার জামিনের আবেদন নামঞ্জুর করেন।
উল্লেখ্য, গাড়ি ভাঙচুর, অগ্নিসংযোগ ও ককটেল বিস্ফোরণের অভিযোগে বাড্ডা থানায় দায়ের করা মামলায় আটক হন তিনি। ২০১৫ সালের ২ ফেব্রুয়ারি মামলাটি দায়ের করেন বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিব। ২০১৫ সালের ২ ফেব্রুয়ারি মামলাটি দায়ের করেন বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিব। পুরান ঢাকার জনসন রোড থেকে ২০১৫ সালের ১৬ ফেব্রুয়ারি বিকেল ৪টার দিকে হেলাল খানকে আটক করে গোয়েন্দা পুলিশ। ওই মামলায় পরে তাকে গ্রেফতার দেখানো হয়।
পুরান ঢাকার জনসন রোড থেকে ২০১৫ সালের ১৬ ফেব্রুয়ারি বিকেল ৪টার দিকে হেলাল খানকে আটক করে গোয়েন্দা পুলিশ। ওই মামলায় পরে তাকে গ্রেফতার দেখানো হয়। ১৭ ফেব্রুয়ারি হেলাল খানের বিরুদ্ধে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মহানগর হাকিম সাবরিনা আলী। ২০১৫ সালের ২০ ফেব্রুয়ারি ঢাকা মহানগর হাকিম ওয়াজকুরুনি খান চৌধুরী তার বিরুদ্ধে কোন আবেদন না থাকায় কারাগারে পাঠানোর আদেশ দেন।

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *