- জাতীয়, ব্রেকিং নিউজ, রাজনীতি, স্থানীয়, স্লাইডার, হবিগঞ্জ

হবিগঞ্জ-১ আসনে ঐক্যফ্রন্ট থেকে নির্বাচন করছেন ড. রেজা কিবরিয়া

এইবেলা, হবিগঞ্জ, ১৭ নভেম্বর :: 

হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী হতে চলেছেন সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়া তনয় ড. রেজা কিবরিয়া। সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে তিনি নির্বাচনে প্রার্থী হওয়ার বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছেন। নাম প্রকাশে অনিচ্ছুক তার ঘনিষ্ট নির্ভরযোগ্য একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে। দু’য়েক দিনের মাঝেই আনুষ্ঠানিকভাবে বিষয়টি জানানো হবে বলেও ওই সূত্র জানায়।

ড. রেজা কিবরিয়ার ঘনিষ্ট আত্মীয় ও সাপ্তাহিক মৃদুভাষণ পত্রিকার নির্বাহী সম্পাদক সাহাব উদ্দিন শুভ জানান, ড. রেজা কিবরিয়ার নির্বাচন করার সিদ্ধান্ত অনেকটাই চূড়ান্ত। এর বেশি তিনি বলতে রাজি হননি। তবে তিনি বলেন, মৃদুভাষণ পত্রিকার মাধ্যমেই বিষয়টি চূড়ান্তভাবে জানানো হবে। সেখানে বিস্তারিত উল্লেখ থাকবে। গত কয়েক বছর ধরেই আলোচনা চলছিল ড. রেজা কিবরিয়া হবিগঞ্জ থেকে নির্বাচন করতে যাচ্ছেন। তবে কোন দল বা জোট থেকে তিনি প্রার্থী হতে যাচ্ছেন তা স্পষ্ট ছিলনা। অনেকেই অনেক ধারণার উপর বিভিন্ন রকম মন্তব্য করছিলেন। অনেকেই আবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ নিয়ে নানান প্রচারণা দিয়েছেন। যার নির্ভরযোগ্য সূত্র কেউ কখনও উল্লেখ করতে পারেননি। এ নিয়ে বিভিন্ন সময় সাধারণ মানুষের মাঝে বেশ আলোচনাও হয়েছে। তবে এসব আলোচনার বেশিরভাগ সময়ই তিনি হবিগঞ্জ-১ আসন থেকে নির্বাচন করতে পারেন বলে আলোচনা হয়েছে।

অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে তিনি নির্বাচনের সিদ্ধান্ত নেন। তার এলাকা হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসন থেকে নির্বাচনের সিদ্ধান্ত নেন। শুক্রবার রাতে এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হয়েছে। তিনি গণফোরাম থেকে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী হিসেবে লড়বেন।

ড. রেজা কিবরিয়া হবিগঞ্জ -১ আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করার ইচ্ছা প্রকাশ করে বলেন, আমার বাবার ইচ্ছে ছিল। আমি এখন সে ইচ্ছা পূরণ করতে চাই। কাল (রোববার) তিনি এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেবেন বলে জানান।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *