- ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্লাইডার

কুলাউড়ায় অসহায় মানুষের পাশে ‘মানবতার দেয়াল’

আবদুল আহাদ, এইবেলা ডেক্স, ২২ নভেম্বর ::

মৌলভীবাজারের কুলাউড়ায় সমাজের সুবিধাবঞ্চিত হতদরিদ্র অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম (Kulaura Problem & Prospect) কুলাউড়া সমস্যা ও সম্ভাবনা ফেসবুক টিম। এ টিমের উদ্যোগে কুলাউড়া উপজেলা পরিষদের সাব-রেজিস্টার কার্যালয়ের দেয়ালে ‘মানবতার দেয়াল’ আনুষ্ঠানিকভাবে উন্মোচিত হয়েছে।

বৃহস্পতিবার ২২ নভেম্বর সন্ধ্যায় সংগঠনের এডমিন প্যানেলের উপস্থিতিতে ‘মানবতার দেয়াল’ উন্মোচনকালে উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার আবুল লাইছ, সহকারী কমিশনার (ভূমি) সাদি উর রহিম জাদিদ, কুলাউড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নেহার বেগম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শিমুল আলী।

কুলাউড়া সমস্যা ও সম্ভাবনা ফেসবুক টিমের প্রতিষ্ঠাতা মাহফুজ হামিদ জানান, এটি আমাদের একটি পরীক্ষামূলক প্রস্তুতি, এটার সফলতার উপর নির্ভর করছে কুলাউড়া পৌর শহর ও ইউনিয়ন পর্যায়ে অন্যান্য মানবতার দেয়ালের প্রকল্প।

সমাজের বিত্তবান স্বচ্ছল মানুষের প্রতি আর্তি জানিয়ে মাহফুজ বলেন, আপনাদের অব্যবহৃত জামা কাপড়, এই দেয়ালে রেখে দিন। আর অস্বচ্ছল মানুষ এখান থেকে তা নিয়ে চাহিদা মেঠাবে। এটা তাদের ব্যতিক্রমী উদ্যোগ। এ উদ্যোগটি চালিয়ে যেতে কুলাউড়া উপজেলা প্রশাসনসহ সকলের সকলের সহযোগীতা কামনা করেন তিনি।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *