নভেম্বর ২৬, ২০১৮
Home » জাতীয় » বাংলাদেশে এমন কোন শক্তি নাই যে আমাকে আমার লক্ষ্য থেকে বিচ্যুত করে- সুলতান মো. মনসুর

বাংলাদেশে এমন কোন শক্তি নাই যে আমাকে আমার লক্ষ্য থেকে বিচ্যুত করে- সুলতান মো. মনসুর

*** নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ ***বলেননি জয় বঙ্গবন্ধু

এইবেলা, কুলাউড়া, ২৬ নভেম্বর ::

জাতীয় ঐক্যফ্রন্ট কেন্দ্রিয় নেতা সুলতান মো. মনসুর সোমবার ২৬ নভেম্বর কুলাউড়া নিজ নির্বাচনী এলাকায় ফেরেন। তাকে বরণ করতে বিএনপি নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করে শো ডাউন করেছে। দুপুর সাড়ে ১২টায় আন্ত:নগর পারাবত এক্সপ্রেস ট্রেনযোগে তিনি কুলাউড়া স্টেশনে নামলে হাজার হাজার নেতাকর্মী স্লোগান দিয়ে কুলাউড়া শহর প্রদক্ষিণ করে উত্তর বাজারস্থ বাসায় নিয়ে যায়। সেখানে তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য দেন।

জাতীয় ঐক্যফ্রন্ট কেন্দ্রিয় নেতা সুলতান মো. মনসুর নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্যে বলেন, বাংলাদেশে এমন কোন শক্তি নাই যে আমাকে আমার লক্ষ্য থেকে বিচ্যুত করে। ১২টি বছর আমাকে কিভাবে রাখা হয়েছে? -তা নির্বাচনী সভায় বলবো। আজ থেকে ২৫ বছর আগে কুলাউড়ায় যে উন্নয়ন করেছিলাম, সেই কুলাউড়া আজ ছিন্ন বিচ্ছিন্ন হয়ে গেছে।

তিনি বলেন, আগামীর সরকার হবে সকল দলমতের মানুষের জাতীয় ঐক্যমতের সরকার। সারাদেশের মানুষ আজ ঐক্যবদ্ধ। ভোটারবিহিন এমপি, মন্ত্রী, সরকারের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। সারাদেশে সংগঠিত গুম হত্যা থেকে পরিত্রাণ পাওয়ার জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। আমার এবং আমাদের ঐক্য প্রক্রিয়ায় বিএনপি তথা ২০ দলীয় জোট যোগ দিয়ে ৭ দফা দাবিতে ঐক্যমত প্রকাশ করছে।

তিনি আরও বলেন, সারাদেশ আজ গণতন্ত্র মানবাধিকার ভুলুন্ঠিত। বাক্ স্বাধীনতা হরণ করা হয়েছে। মাত্র ২ কোটি টাকার মামলায় সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে যেখানে কারগার নেই, সেখানে কারগার বানিয়ে একটি জীর্ণ ঘরে আটকে রাখা হয়েছে। অবিলম্বে খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে। তিনি বলেন, সারাদেশে পরিচিত মার্কা হিসেবে আগামী নির্বাচনে ধানের শীষ মার্কায় নির্বাচন করবো।

তবে সুলতান মো. মনসুর তার বক্তব্যের শেষে জয়বাংলা বললেও জয় বঙ্গবন্ধু বলেননি।

এদিকে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন প্রসঙ্গে কুলাউড়ার সহকারি কমিশনার (ভুমি) সাদি উর রহিম জাদিদ জানান, এটা সুস্পষ্ট নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন। এব্যাপারে রিটার্নিং অফিসারের সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।#