ডিসেম্বর ১০, ২০১৮
Home » আন্তর্জাতিক » কাতারে কাক সুপার স্টার আয়োজিত গোল্ডকাপ কাবাডি টূর্ণামেন্টের শুভ উদ্বোধন

কাতারে কাক সুপার স্টার আয়োজিত গোল্ডকাপ কাবাডি টূর্ণামেন্টের শুভ উদ্বোধন

এইবেলা, কাতার, ১০ ডিসেম্বর :: 

কাক সুপার স্টার ক্লাব কাতার এর আয়োজনে অদ্য ০৭ ডিসেম্বর শুক্রবার কাতারের ফিরুজক্লীব মাঠে গোল্ডকাপ কাবাডি টূর্ণামেন্টের শুভ উদ্বোধনী অনুষ্ঠান ও খেলা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানের পরিচালনা করেন সাধারণ সম্পাদক তাজুল ইসলাম তাজ সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি সুমন আহমদ, প্রধান অতিথি ছিলেন জালালাবাদ এসোসিয়েশন কাতারের সভাপতি নজরুল ইসলাম সি, সি,বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ থেকে আগত কুলাউড়ার আলমগীর আলম সাহান,কমিউনিটি নেতা কপিল উদ্দিন, কাতার জালালাবাদের আহমেদ মালেক,এনাম উদ্দিন, ইঞ্জিনিয়ার আব্দুল ওয়াদুদ,খছরু মিয়া পংকি, কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি ও ক্লাবের উপদেষ্টা সাহাজান মিয়া,সম্পাদক জয়নাল হোসেন, কাতার শ্রমিক লীগ সভাপতি তাজুল ওয়াহিদ, যুবলীগ সভাপতি জাকির হোসেন, জুড়ি ওয়েলফেয়ারের আবুল হাসান, রিয়াজ উদ্দিন, আব্দুর রব,কুলাউড়া এসোসিয়েশনের সাহেদ আহমদ সাদ,ফয়েজ খান,দেলোয়ার বকস্,কাতার জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম ফুল,ক্লাবের উপদেষ্টা লোকমান সিদ্দিকী,আব্দুর রহিম, আলাল খান,মখলিছ হোসেন,ক্লাবের কার্যকরী কমিটির ও টূর্ণামেন্ট পরিচালনা কমিটির নেতৃবৃন্দের মধ্যে ইকবাল হোসেন ফায়েক,জমসেদ হোসেন, খালেদ আহমদ, হারুন সিদ্দিকী, শেখ আমিনুল ইসলাম রাসেল,মারুফ আহমদ,রাসেল আহমদ,শাহ আলম, জীবন রহমান, এনামুল ইসলাম,তারেক হাসান,আব্দুল আজাদ, হেলাল, সামাদ,খয়ের, বাবলু,রিপন,হারুন,তারেক, নাঈম, রুমেল, জমির, রাকিব, ইমন, সিপু, আব্বাস, হাবীবসহ ক্লাবের সকল নেতৃবৃন্দ।

মাঠ রেফারির দায়িত্ব পালন করেন আলাল খান ও জমসেদ হোসেন, খেলায় ওরা ছয়জন ভাটেরা ৫-৩ পয়েন্টে মুক্তাদিপুর তরুণ সংঘকে পরাজিত করে জয়ী হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা সকলেই বলেন যে প্রবাসের মাটিতে বাংলাদেশের জাতীয় খেলা কাবাডির আয়োজন করায় সত্যি কাক সুপার স্টার ক্লাব ধন্যবাদ পাওয়ার যোগ্য, প্রবাসীদের আনন্দ দেওয়াই যেন ক্লাবটির নেশা হয়ে গেছে, বাংলাদেশ কমিউনিটি কাতারের একটি প্রিয় সংগঠন হিসাবে প্রতিষ্টিত হতে পেরেছে তাই ক্লাবের সকল নেতৃবৃন্দকে অভিনন্দন জানানো হয়।

উল্লেখ্য উক্ত অনুষ্ঠানে বাংলাদেশ থেকে আগত কুলাউড়ার বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজ সেবক আলমগীর হোসেন সাহানকে ক্লাবের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্যে ও উপস্থাপনায় শাহ আলম ও তাজুল ইসলাম তাজ বলেন যে আমরা বিগত দিনেও আপনারা দেখেছেন যে গোল্ডকাপ মিনিবার ফুটবল, গোল্ডকাপ ফুটবল, অতীতানন্দ খেলা সহ কাতারের মাটিতে নিত্য নতুন সকল আয়োজন করে যাচ্ছি তারি ধারাবাহিকতায় আজকে এই গোল্ডকাপ কাবাডির আয়োজন সকলের এমনি অংশগ্রহণে আমার আরো আয়োজন করতে উৎসাহ পাবো ও করবো ইনশাআল্লাহ। পরিশেষে ক্লাবের সভাপতি সুমন আহমদ সকলকে ধন্যবাদ জানান ও টর্ণামেন্টের সফল সমাপনী করার জন্য সকলের সাহায্য সহযোগিতা কামনা করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।#