ডিসেম্বর ১২, ২০১৮
Home » মৌলভীবাজার » কমলগঞ্জের কুমড়াকাপন প্রাথমিক বিদ্যালয়ে আন্ত:শ্রেণি ক্রীড়া প্রতিযোগিতা

কমলগঞ্জের কুমড়াকাপন প্রাথমিক বিদ্যালয়ে আন্ত:শ্রেণি ক্রীড়া প্রতিযোগিতা

এইবেলা, কমলগঞ্জ, ১২ ডিসেম্বর ::
শিক্ষার্থীদের পড়ালেখার পাশা-পাশি সুস্থ-বিনোদন ও খেলাধুলার মাধ্যমে প্রতিভা বিকাশের লক্ষ্যে বেসরকারি সংস্থা আরডিআরএস বাংলাদেশ’র বাস্তবায়নে মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভার কুমড়াকাপন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আন্ত:শ্রেনি ক্রীড়া প্রতিযেগিতা অনুষ্ঠিত হয়।

পল্লী-কর্মসহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)-এর সহযোগিতায় সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচির আওতায় বুধবার (১২ ডিসেম্বর) এই আন্ত:শ্রেণি ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়। বিদ্যালয় মাঠে দিনব্যাপি এই প্রতিযোগিতায় প্রায় ৩০০শত শিক্ষার্থী অংশগ্রহণ করে । বিভিন্ন ইভেন্টে মোট ২৭জন শিক্ষার্থীকে পুরষ্কার প্রদান করা হয়। বুধবার বেলা ২টায় বিদ্যালয় হলরুমে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা শিক্ষা অফিসার মো. মোশাররফ হোসেন।

আরডিআরএস বাংলাদেশ ক্ষুদ্রঋণ কর্মসুৃচীর ভারপ্রাপ্ত সমন্বয়কারী মো: শাহাদুল হকের সভাপতিত্বে ও শিক্ষক মনজুর আহমদ আজাদ মান্নার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কুমড়াকাপন সরকারি প্রাথমিক বিদ্যালয় এসএমসি সভাপতি পৌর কাউন্সিলর মো: আনোয়ার হোসেন, সাংবাদিক প্রনীত রঞ্জন দেবনাথ, সাংবাদিক নুরুল মোহাইমীন মিল্টন, আরডিআরএস বাংলাদেশ কমলগঞ্জ শাখার ব্যবস্থাপক মো: শামসুল ইসলাম, বিদ্যালয়ের পিটিএ সভাপতি হাজী কামাল উদ্দিন, প্রধান শিক্ষক ছালেহা মাহমুদ, বিশিষ্ট ব্যবসায়ী কামাল মিয়া।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আরডিআরএস বাংলাদেশ’র সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচির প্রোগ্রাম অর্গ্রানাইজার এখলাছ তরফদার।