- জাতীয়, ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, শিক্ষাঙ্গন, স্থানীয়, স্লাইডার

কুলাউড়ায় কলেজ ছাত্রীকে অপহরন চেষ্টার অভিযোগে আটক ২

এইবেলা, কুলাউড়া, ১২ ডিসেম্বর ::

মৌলভীবাজারের কুলাউড়ায় কলেজ পড়ুয়া এক ছাত্রীকে অপহরন চেষ্টার অভিযোগে দুই যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় লোকজন। মঙ্গলবার (১১ ডিসেম্বর) পৌর শহরের নবীন চন্দ্র সরকারী উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় ওই ছাত্রীর ভাই বাদী হয়ে কুলাউড়া থানায় একটি অভিযোগ দিয়েছেন।

অভিযোগ থেকে জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের জনতাবাজার এলাকার বাসিন্দা ও কুলাউড়া সরকারী ডিগ্রি কলেজের ছাত্রী (১৮) মঙ্গলবার সকালে প্রাইভেট পড়ে শহরের দক্ষিণবাজার থেকে সিএনজি অটোরিকশায় করে বাড়ি ফিরছিলেন। সিএনজি ছেড়ে দেয়ার সময় দৌড়ে এসে গাড়িতে ওঠেন চালকের একজন সহযোগী। একপর্যায়ে চালক গাড়ি নিয়ে সদর ইউনিয়নের জনতাবাজারের দিকে না গিয়ে মৌলভীবাজার সড়কের দিকে যেতে থাকে।

এ অবস্থায় ওই ছাত্রী উল্টো পথে যাওয়ার কারন জানতে চাইলে চালক কোন জবাব না দিয়ে গাড়ি চালাতে থাকেন। এতে সন্দেহ হলে ওই ছাত্রী নবীন চন্দ্র সরকারী উচ্চ বিদ্যালয়ের অদূরে চলন্ত গাড়ি থেকে লাফ দিয়ে রাস্তার পাশে পড়ে যান। এসময় ছাত্রীর চিৎকার শুনে আশপাশের লোকজন দৌড়ে এসে আহতবস্থায় তাকে কুলাউড়া হাসপাতালে নিয়ে আসেন।

অন্য গাড়ি নিয়ে আরও কয়েকজন লোক ধাওয়া করে গাড়িসহ ওই চালক ও তার সহযোগীকে আটক করে পুলিশে সোপর্দ করেন। আটককৃতরা হলেন- অটো চালক আমির উদ্দিন (১৯) ও তার সহযোগী সুফিয়ান আহমদ (১৮)। তারা দুজনই পাশ্ববর্তী বড়লেখা উপজেলার বাসিন্দা। বুধবার আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

কুলাউড়া থানার এসআই মো. ইয়াছিন মিয়া জানান, স্থানীয় লোকজন অটোরিকশাসহ দুইজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন। এ ঘটনায় ছাত্রীর ভাই অপহরণের একটি মামলা দায়ের করেছেন। আটক দুজনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *