- আন্তর্জাতিক, ব্রেকিং নিউজ, রাজনীতি, স্লাইডার

সৌদিআরবে যুবলীগের বিজয় দিবস উদযাপন

এইবেলা, সৌদিআরব, ১৯ ডিসেম্বর ::

বাংলাদেশ কন্সুলেট জেদ্দায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে। ১৬ই ডিসেম্বর রোববার সুর্যোদয়ের সাথে সাথে কনসাল জেনারেল আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে শুরু হয় অনুষ্ঠান।

মহামান্য রাষ্ট্রপতি, মাননীয় প্রধানমন্ত্রী, মাননীয় পররাষ্ট্রমন্ত্রী এবং মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রীর লিখিত বাণী পাঠ করে শোনানো হয়।

বাংলাদেশ সরকারের প্রদত্ত কর্মসূচির আলোকে, ‘বাংলাদেশ ইন্টারনেশনাল স্কুল’ জেদ্দার বাংলা ও ইংরেজি শাখার ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে অনুষ্ঠিত “বিজয় ফুল” তৈরী, মহান বিজয় দিবস উপলক্ষ্যে রচনা, স্বরচিত কবিতা ও ছড়ার প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরুষ্কার বিতরণ করা হয়।

অনুষ্টানে জেদ্দায় বসবাসরত বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও শহিদ মুক্তিযুদ্ধাদের স্মরণে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

কন্সুলেট প্রাঙ্গনে অস্থায়ী স্মৃতিসৌধে পুষ্পস্তবক৷ অর্পণ এবং কনসাল জেনারেল এফ,এম, বোরহান উদ্দিন কর্তৃক মহান বিজয় দিবস উপলক্ষে প্রদত্ত বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে।

এসময় জেদ্দাস্থ বাংলাদেশী কমিউনিটির বিভিন্ন ফোরামের নেতৃবৃন্দ, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ বক্তব্য রাখেন।

এছাড়া বিশেষ করে দিনটি উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগ পশ্চিমাঞ্চল সৌদি আরবের শত শত নেতা কর্মী উপস্থিত হয়ে শহীদদের স্মৃতির প্রতি শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।

এসময় বাংলাদেশ আওয়ামী যুবলীগ পশ্চিমাঞ্চল সৌদি আরবের সভাপতি হোসেন মোহাম্মদ নাহিদ, সাধারণ সম্পাদক আজিজুর রহমান দিলু, সিনিয়র সহসভাপতি রুস্তম আলী ইস্কান্দর,সহ- সভাপতি, খসরুল ইসলাম, আনহার আহমেদ, আসকির আলী,সাংগঠনিক সম্পাদক জিতু আহমেদ, যুগ্ম সম্পাদক কামাল আহমেদ, মোস্তাক আহমেদ বাদশা, ইসলাম উদ্দিন, লায়েক আহমেদ, মারুফ আহমেদ, মেরাজ আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *