- জাতীয়, ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, রাজনীতি, স্থানীয়, স্লাইডার

মৌলভীবাজার-১ আসন- উন্নয়নের বার্তা নিয়ে ভোটারের দ্বারে দ্বারে আ’লীগ প্রার্থী শাহাব উদ্দিন

এইবেলা, বড়লেখা, ২২ ডিসেম্বর ::

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-১ আসনে নির্বাচনী প্রচারণায় এগিয়ে রয়েছেন আওয়ামী লীগ প্রার্থী জাতীয় সংসদের সরকার দলীয় হুইপ মো. শাহাব উদ্দিন। ভোটের দিন ঘনিয়ে আসার সাথে বাড়ছে নির্বাচনী উত্তাপ। জেলার বড়লেখা-জুড়ি নিয়ে গঠিত মৌলভীবাজার-১ আসন। আসনটিতে এবার বিভিন্ন দলের চারজন প্রার্থী প্রচারণায় মাঠে নামলেও বিএনপি ও ঐক্যফ্রন্টের নেতাকর্মীর বিরুদ্ধে একাধিক মামলা দেয়ায় এখন বিএনপির দলিয় প্রার্থীর প্রচারণায় ভাটা পড়েছে।

তফসিল ঘোষণার আগ থেকেই হুইপ শাহাব উদ্দিন নির্বাচনী মাঠে নামেন। তিনি প্রতিদিনই দলীয় নেতাকর্মী সঙ্গে নিয়ে গণসংযোগ করছেন। যাচ্ছেন ভোটারদের দ্বারে দ্বারে। বিভিন্নস্থানে করছেন সভা, সমাবেশ। তুলে ধরছেন বর্তমান সরকারের নানা উন্নয়ন কর্মকা-ের ফিরিস্তি। নতুন করে দিচ্ছেন উন্নয়নের প্রতিশ্রুতি। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাইছেন নৌকা মার্কায় ভোট।

আসনটিতে আওয়ামী লীগ থেকে তিনবারের নির্বাচিত সংসদ সদস্য শাহাব উদ্দিন বর্তমানে জাতীয় সংসদের হুইপের দায়িত্ব পালন করে এলাকার ব্যাপক উন্নয়ন করেছেন।

আওয়ামী লীগ প্রার্থী হুইপ শাহাব উদ্দিন জানান, গত ১০ বছরে তার নির্বাচনী এলাকায় বিশেষ করে সড়ক-সেতু-কালভার্ট, যোগাযোগ ব্যবস্থাসহ, নানা অবকাঠামো নির্মাণ, শিক্ষা, স্বাস্থ্য ও বিদ্যুৎ ব্যবস্থার উন্নয়ন হয়েছে। চলমান রয়েছে কুলাউড়া-শাহবাজপুর রেললাইন পুনঃচালু প্রকল্পসহ অনেক কাজ। এলাকায় উন্নয়নে কারণে এবার নির্বাচনে তিনি বিপুল ভোটে জয় লাভ করবেন।

হুইপ শাহাব উদ্দিন বড়লেখা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছাড়াও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন। গত ৯ নভেম্বর দলের একক প্রার্থী হিসেবে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করে তিনি চমক সৃষ্টি করেন।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *