জানুয়ারি ৫, ২০১৯
Home » জাতীয় » রাজনগরে প্রবাসীর বাড়িতে দূর্ধর্ষ ডাকাতি

রাজনগরে প্রবাসীর বাড়িতে দূর্ধর্ষ ডাকাতি

এইবেলা, রাজনগর, ০৫ জানুয়ারি ::

মৌলভীবাজারের রাজনগর উপজেলায় উত্তরভাগ ইউনিয়নের সুড়িখাল গ্রামের সুইডেন প্রবাসী আব্দুশ শহিদ মিয়ার বাড়িতে শুক্রবার দিবাগত ৪ জানুয়ারি রাত দুইটায় ডাকাতির ঘটনা ঘটেছে। ১২-১৪ জনের একদল ডাকাত দল আগ্নেয়াস্ত্রের মুখে জিম্মি করে ১৫ ভরি স্বর্ণালংকার, নগদ ৩৫ হাজার টাকা, ২টি মোবাইল ফোনসেটসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়।

পুুলিশ ও সুইডেন প্রবাসী সৈয়দ আব্দুশ শহিদ মিয়ার ভাই জহির আহমদ জানান, শুক্রবার দিবাগত রাত ২টায় সময় ১২-১৪ জনের একদল ডাকাত ঘরের সামনের কলাপসিবল গেটের তালা কেটে এবং ৮টি রুমের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। এসময় ডাকাত দল মাথায় পিস্তল ঠেকিয়ে ঘরের সবাইকে জিম্মি করে রাখে। পরে ঘরের সবকটি আলমারী ভেঙ্গে নগদ ৩৫ হাজার টাকা, ১৫ ভরি স্বর্ণালংকার, দুটি মোবাইল ফোনসেটসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়। ডাকাত দলের হামলায় প্রবাসী আব্দুশ শহিদের চাচা জমসেদ মিয়া (৬০) আহত হয়েছেন। তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

সকালে খবর পেয়ে উত্তরভাগ ইউনিয়নের চেয়ারম্যান শাহ শহিদুজ্জান সালিক, রাজনগর থানার পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে।

রাজনগর থানার উপপরিদর্শক (এসআই) শংকর নন্দি মজুমদার জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়েছিলাম। তেমন কিছু নিতে পারেনি। এখনো থানায় কোন অভিযোগ দেয়া হয়নি।#