- জাতীয়, ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্থানীয়, স্লাইডার

রাজনগরে নির্বাচনী সহিংসতায় আহত দিপলুর ১০ দিনেও জ্ঞান ফিরেনি

এইবেলা, রাজনগর, ০৮ জানুয়ারি ::

মৌলভীবাজারের রাজনগর উপজেলায় ৩০ ডিসেম্বর নির্বাচনী সহিংসতায় গুরুতর আহত দিপলুর (১৮) জ্ঞান ফিরেনি ১০ দিনেও। ঢাকার বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন দিপলুর মাথায় ৩ বার মেজর অপারেশন করা হয়েছে। তবে তিনি শঙ্কামুক্ত নন বলে জানান সংশ্লিষ্ট ডাক্তারগণ।

খোঁজ নিয়ে জানা যায়, ৩০ ডিসেম্বর জাতীয় নির্বাচনের দিন রাজনগর পৌর্টিয়াস মডেল উচ্চ বিদ্যালয় কেন্দ্রে আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীদের মধ্যে কেন্দ্র দখল নিয়ে সংঘর্ষ হয়। ভোটের দিন সকাল সাড়ে নয়টার সময়ই উভয় পক্ষ মুখোমুখি অবস্থান নেয়। এসময় আওয়ামী লীগ ও বিএনপি সমর্থকদের মধ্যে ৩ বার ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। তৃতীয়বার আওয়ামী লীগ সমর্থকদের ধাওয়ার সময় সামনের সারিতেই ছিল দিপলু। বিএনপি নেতাকর্মীদের ভোট কেন্দ্রের উত্তর পাশের খেলার মাঠ পেরিয়ে খারপাড়া গ্রামের দিকে ধাওয়া করে নিয়ে যায় আওয়ামী লীগ সমর্থকরা। এসময় দিপলুকে একা পেয়ে বিএনপি সমর্থকরা দেশিয় অস্ত্র দিয়ে মারধর করে। তার মাথায় ধারালো অস্ত্র দিয়ে কয়েকটি কোপ দেয়া হয়। এতে প্রচুর রক্তক্ষরণ হয় দিপলুর। পরে তাকে উদ্ধার করে মৌলভীবাজার ও পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এরপরও তার অবস্থার উন্নতি না হওয়ায় ঢাকার বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানেও তার মাথায় কয়েকটি অপারশেন করা হয়েছে। ১০ দিন পেরিয়ে গেলেও এখনো তার জ্ঞান ফেরেনি।

এদিকে মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি নেছার আহমদ, মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমানসহ বিভিন্ন নেতাকর্মীরা ঢাকার বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে আহত দিপলুকে দেখতে যান। সেখানে কিছু সময় অবস্থান করে তার চিকিৎসার খোঁজখবর নেন এবং দ্রুত তার সুস্থতা কামনাও করেন। তবে দিপলুকে নির্যাতনের ঘটনায় কেউ মামলা করেনি।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *