জানুয়ারি ১৩, ২০১৯
Home » ব্রেকিং নিউজ » কুলাউড়ায় এসএসসি ৯২ ব্যাচের প্রীতিমিলনী সম্পন্ন

কুলাউড়ায় এসএসসি ৯২ ব্যাচের প্রীতিমিলনী সম্পন্ন

এইবেলা, কুলাউড়া, ১৩ জানুয়ারি ::

কুলাউড়া নবীন চন্দ্র উচ্চ বিদ্যালয়ের ১৯৯২ সনের এসএসসি পরীক্ষার্থীদের এক প্রীতিমিলনী গত ১১ জানুয়ারি অনুষ্ঠিত হয়। উপজেলার সিরাজনগর চা বাগানের বাংলোয় দিনভর আনন্দঘন পরিবেশে স্বপরিবারে এই প্রীতিমিলনী উদযাপন করা হয়।

সকাল ৮টায় দুটি বাস যোগে স্বপরিবারে সিরাজনগর চা বাগানের উদ্দেশ্যে রওয়ানা হন। দিনভর হৈ হুল্লোড় শেষে বিকেল ৫টায় ফের গন্তব্যের উদ্দেশ্যে ফেরেন।

দিনভর নানা ক্রীড়া প্রতিযোগিতা ও অনুষ্ঠানমালায় সাজানো ছিলো প্রতিমিলনী দিবসটি। শিশুদের দৌড়, চকলেট লাফ, আবৃতি ও সাঙ্গীত প্রতিযোগিতা। মহিলাদের বালিশ খেলা ও পুরুষদের দৌড় প্রতিযোগিতা এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।


সিরাজনগর চা বাগানের ব্যবস্থাপক শামীম আহমদ চৌধুরী বিভিন্ন ইভেন্টে পুরুস্কার বিতরণ করেন।
প্রীতিমিলনী অনুষ্ঠানে অংশ নেন বাংলাদেশ সুপ্রিম কোট বারের আইনজীবি ব্যারিস্টার আবু সাদেক আব্দুল্লাহ, সাউথ ইস্ট ব্যাংক কুলাউড়া শাখার ম্যানেজার সুয়েবুর রহমান সুয়েব, প্রেসক্লাব কুলাউড়া সভাপতি আজিজুল ইসলাম, শিক্ষক ফখরুল ইসলাম, শিক্ষক আশীষ আচার্য্য, কুলাউড়া পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা আব্দুস সাত্তার স¦পন, লন্ডন প্রবাসী এসএ মামুন, ব্যবসায়ী হারুন আহমেদ, নুরুল ইসলাম জুবেল, ব্যবসায়ী আবুল কাসেম আজাদ, আব্দুল বাছিত শাহীন, ইতালী প্রবাসী উজ্জ্বল মজুমদার, নুরুল ইসলাম সুয়েব, কলিম উদ্দিন, সাদেক আহমদ, মখলিছুর রহমান, আলী হোসেন, আব্দুস সামাদ জিতু, কান্ত দেব ও রিপন প্রমুখ।#