- আন্তর্জাতিক, জাতীয়, ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্থানীয়, স্লাইডার

মৃত্যু থমকে দিল জুনাইদের ইউরোপযাত্রা

এইবেলা, বড়লেখা, ১৪ জানুয়ারি ::

স্বপ্ন ছিল ইউরোপে পাড়ি জমাবেন। সেই উদ্দ্যেশ্যে দালালদের মাধ্যমে তুরস্কে পৌঁছান। তুরস্ক থেকে গ্রীস যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন বিয়ানীবাজারের তরুণ জুনাইদ। তার সাথে থাকা বিয়ানীবাজারের আরেক তরুণ সাইদুর রহমানসহ তিনজনের মৃত্যুর খবর নিশ্চিত করেছে গ্রীসের গণমাধ্যম।

নিহত জুনাইদ আহমদ (২৭) বিয়ানীবাজার উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের খসিরবন্দ গ্রামের মোকামবাড়ির গনি মিয়ার ছেলে।

নিহত জুনাইদের ভাই সোহেল আহমদ জানান, ৩ মাস আগে তার ভাই স্থানীয় দালালদের মাধ্যমে ইউরোপের উদ্দ্যেশ্যে তুরস্কে পাড়ি জমায়। গত ১৩ ডিসেম্বর সে তুরস্ক থেকে গ্রীসের উদ্দ্যেশ্যে রওয়ানা দেয়ার পর থেকে নিখোঁজ হয়। সে জীবিত না মৃত এখনও তারা নিশ্চিত নন। তবে তার ভাইয়ের সাথে থাকা বেঁচে যাওয়া এক তরুণের বরাত দিয়ে রোববার সন্ধ্যায় তিনি জানান, তার ভাইকে বহনকারি গাড়ি দুর্ঘটনার শিকার হয়। এরপর তার ভাইয়ের সাথে থাকা তরুণ নিজেকে হাসপাতালে দেখতে পায়। তবে তার ভাইয়ের ব্যাপারে সঠিক কোন খবর সে দিতে পারেনি। এ থেকে মোটামুটি নিশ্চিত জুনাইদ আর বেঁচে নেই।

এদিকে, গ্রীসের গণমাধ্যম জানায়, গত ১৩ ডিসেম্বর অবৈধ ইমিগ্রান্ট বহনকারি একটি গাড়ি উত্তর এথেন্সের পাশে কাবালা সিটি এলাকায় ক্রাশ হয়ে তিনজন ঘটনাস্থলেই মারা যান এবং তিনজন আহত হন।

অন্যদিকে, প্রায় একমাস পর জুনাইদের মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে তার পরিবারসহ স্বজনদের মধ্যে নেমে আসে শোকের ছায়া। তার পিতা-মাতা বাকরুদ্ধ, তাদের আশা সন্তান জুনাইদ আবার ফিরে আসবে।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *