জানুয়ারি ১৫, ২০১৯
Home » জাতীয় » কমলগঞ্জে গ্রামীণফোনের নেটওয়ার্ক ভোগান্তিতে কয়েক হাজার গ্রাহক

কমলগঞ্জে গ্রামীণফোনের নেটওয়ার্ক ভোগান্তিতে কয়েক হাজার গ্রাহক

এইবেলা, কমলগঞ্জ, ১৫ জানুয়ারি ::

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা সদরের পৌর এলাকার ভানুগাছ বাজারসহ আশপাশের ৮টি ওয়ার্ডের কয়েক হাজার গ্রাহক গত দুই সপ্তাহ ধরে মুঠোফোনে ভয়েস কল আদান প্রদানে সমস্যার সম্মুখীন হচ্ছেন। তবে কি কারণে এসমস্যা কেউ বুঝে উঠতে পাছেননা। ধারনা করা হচ্ছে কমলগঞ্জের প্রানকেন্দ্র ভানুগাছ বাজারে স্থাপিত একটি টাওয়ারে কারিগরি ত্রুটি হতে পারে। এ ব্যাপারে বারবার অভিযোগ করেও কাস্টমার কেয়ারের কাছ থেকে কোন সুরাহা পাচ্ছেন না গ্রামীণফোনের গ্রাহকরা।

গ্রামীণফোনের নেটওয়ার্ক বিপর্যয়ের কোথায় অভিযোগ করবেন কার ধারস্থ হবেন তাও সঠিকভাবে অনেকেই বুঝে উঠতে পারছেননা। অনেক গ্রাহক প্রথম প্রথম মুঠোফোনের সমস্যা ভেবে ফোন সেট ভেঙ্গেছেন। আবার কেউ কেউ পরিবর্তন করে নতুন সেট কিনেছেন কিন্তুু লাভের লাভ কিছুই হয়নি। ভূক্তভোগী গ্রাহকরা জানান, গত সংসদ নির্বাচনের দু”দিন পর থেকে মুঠোফোনে ভয়েস কল আসলে অথবা মুঠোফোন থেকে ভয়েস কল দিলে কিছুই বোঝা যায়না কিন্তুু টাকা অথবা মিনিট কেটে নিচ্ছে। অনেকে আবার গ্রামীণফোনের সিম পরিবর্তন করে এয়ারটেল অথবা বাংলালিংক সিম ক্রয় করে ব্যবহার করছেন।

আলাপকালে কমলগঞ্জ পৌরসভার মেয়র জুয়েল আহমদ বলেন, গ্রামীণ ফোনের নেটওর্য়াক সমস্যার কারনে সাধারন গ্রাহকসহ আমাদের অফিসিয়াল কাজে ব্যাঘাত ঘটছে। সেই সাথে বার বার ফোন করতে গিয়ে অর্থের অপচয় হচ্ছে । ভানুগাছ বাজার ব্যবসায়ী কল্যান সমিতির সম্পাদক অ্যাডভোকেট মো: সানোয়ার হোসেন বলেন, গত ২ জানুয়ারির পর থেকে ভানুগাছ বাজারের আশপাশে গ্রামীণ ফোনের নেটওয়ার্ক ভোাগান্তির কারনে ব্যবসায়ীরা ভোগান্তির কবলে পড়েছে। ব্যাবসায়ী কাজে বিঘœ ঘটছে। এই সমস্যার কারনে অনেকেই সীম পরিবর্তন করতে বাধ্য হচ্ছেন। ব্যাবসায়ী আব্দুল মোহিত চৌধুরী ও নজরুল ইসলাম ভূইয়া বলেন, গত ৫ জানুয়ারি গ্রামীণফোনের কাস্টমার কেয়ারে মুঠোফোনে অভিযোগ দিলে জানানো হয় ৮ জানুয়ারির মধ্যে সমস্যার সমাধান হয়ে যাবে, কিন্তু এখন পর্যন্ত এই সমস্যার সমাধান হয়নি।

এ অভিযোগ সম্পর্কে জানতে ১২১ এ ফোন দিলে গ্রামীণফোন কাস্টমার কেয়ারের উর্মী বলেন, একটি অভিযোগ আসছে ,আমাদের কারিগরি টিম সমস্যা সমাধানে কাজ করতেছে। আশা করি খুব দ্রুততম সময়ে সমস্যার সমাধান হবে।#