জানুয়ারি ২৪, ২০১৯
Home » জাতীয় » মৌলভীবাজার দুই শতাধিক অসহায় এতিম শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ

মৌলভীবাজার দুই শতাধিক অসহায় এতিম শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ

সৈয়দ ছায়েদ আহমদ, শ্রীমঙ্গল, ২৪ জানুয়ারি ::

আমেরিকায় বসবাসরত মৌলভীবাজার বাসীদের অনুপ্রেরণায় ও আর্থিক সহযোগীতায় গঠিত মৌলভীবাজার সোস্যাল ক্লাবের উদ্যোগে মৌলভীবাজার সদর ও কমলগঞ্জ উপজেলার প্রায় দুই শতাধিক এতিম মাদ্রাসার ছাত্র ও প্রতিবন্ধিদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

  ২৪ জানুয়ারি বৃহস্পতিবার সকালে মৌলভীবাজার সদর উপজেলার চাঁদনী ঘাট ইউনিয়নের সাবিয়া আলহাজ্ব আলাউদ্দিন এতিমখানা ও মাদ্রাসায় এবং দুপুরে কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নের মুন্সিবাজার এলাকার মোহাম্মদিয়া মাদ্রাসা শ্রীনাথপুর ও রূপশপুর লুৎফিয়া ইসলামিয়া মাদ্র্রাসার এতিম ও প্রতিবন্ধিদের শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ করা হয়। আমেরিকা প্রবাসী ও মৌলভীবাজার সোস্যাল ক্লাবের এডমিন সুমন মোহাম্মদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ এর সভাপতি মো: খালেদ চৌধুরী।

মৌলভীবাজার সোস্যাল ক্লাবের দেশীয় সদস্য জুয়েল আহমদ এর সঞ্চালনায় এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শামীম আহমদ, আব্দুল কাইয়ুম, সৈয়দ ছায়েদ আহমদ, তাজুল চৌধুরী, মো: সেলিমুর রহমান, রুষেব আহমদ, সোয়েব আহমদ, লিপন মিয়া মেম্বার, সাহেদ মেম্বার, রূপশপুর লুৎফিয়া ইসলামিয়া মাদ্র্রাসার অধ্যক্ষ মাওলানা আব্দুল হালিম, পরিচালনা কমিটির কোষাধ্যক্ষ মিনহাজ রশীদ, মোহাম্মদিয়া মাদ্রাসা শ্রীনাথপুর এর ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা জামাল উদ্দিন প্রমুখসহ শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীগন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য আমেরিকায় বসবাসরত মৌলভীবাজার কৃতি সন্তান ও সমাজ সেবীগণের এর সার্বিক অনুপ্রেরণা ও দিক নির্দেশনায় প্রতিষ্ঠিত মৌলভীবাজার সোস্যাল ক্লাব প্রতিষ্ঠার পর থেকে মৌলভীবাজার জেলার বিভিন্ন উপজেলায় অসহায় ও দারিদ্র মানুষদের কল্যাণে কাজ করে যাচ্ছে। এবং আগামীতে প্রবাসীদের কষ্টে অর্জিত অর্থে অসহায় ও দারিদ্র মানুষদের কল্যাণে বিভিন্ন সেবামুলক কাজ অব্যাহত থাকবে।#