জানুয়ারি ২৮, ২০১৯
Home » আন্তর্জাতিক » বাংলা প্রেসক্লাব মিলানের নতুন কমিঠি গঠন

বাংলা প্রেসক্লাব মিলানের নতুন কমিঠি গঠন

এইবেলা, ইতালি, ২৮ জানুয়ারি ::

ইতালির মিলানে প্রবাসী সংবাদকর্মীদের নিয়ে গঠিত বাংলা প্রেসক্লাব মিলান এর ২০১৯ -২০২০ সালের নতুন কমিঠি গঠন করা হয়েছে। লন্ডন ও বাংলাদেশ ভিত্তিক টেলিভিশন অনলাইন টিভি পত্রিকার প্রবাসী প্রতিনিধিদের কে নিয়ে এই সংগঠন গঠিত হয়েছে।

এটিএন বাংলা ইউকের মিলান প্রতিনিধি একে রুহুল সানকে সভাপতি, ঢাকা টাইমস পত্রিকার ইউরোপ ব্যুরো প্রধান কমরেড খন্দকারকে সিনিয়র সহ সভাপতি, চ্যানেল এস ইউকের মিলান প্রতিনিধি ও ডিবিসি টেলিভিশন এর মিলান প্রতিনিধি নাজমুল হোসেনকে সাধারণ সম্পাদক, এনটিভি ইউরোপের মিলান প্রতিনিধি ফেরদৌসী আক্তার পলিকে সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক, বিজয় টিভির ইতালি প্রতিনিধি ও মিলান বার্তা পত্রিকার নির্বাহী সম্পাদক আল আমিন হোসাইনকে সাংগঠনিক সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়।

খুব শিগ্রই ইতালির নর্দ এরিয়ার সকল সংবাদকর্মীদেরকে নিয়ে বাংলা প্রেসক্লাব মিলানের পূর্ণাঙ্গ কমিটি একটি অভিষেক অনুষ্ঠানের মাধ্যমে ঘোষণা করা হবে। ইতিমধ্যে এই নব গঠিত বাংলা প্রেসক্লাব গঠিত হওয়ার পর থেকে মিলানের রাজনৈতিক সামাজিক ব্যবসায়ী ও বিভিন্ন আঞ্চলিক সমিতির নেতৃবৃন্দরা অভিনন্দন জানিয়েছেন এবং এই সংগঠনের পাশে থাকবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন অনেকেই।#