ফেব্রুয়ারি ৩, ২০১৯
Home » বিনোদন » নানা আয়োজন ও আনন্দ উল্লাসে প্রেসক্লাব কুলাউড়ার ফ্যামেলি ডে সম্পন্ন

নানা আয়োজন ও আনন্দ উল্লাসে প্রেসক্লাব কুলাউড়ার ফ্যামেলি ডে সম্পন্ন

এইবেলা, কুলাউড়া, ০৩ ফেব্রুয়ারি ::

দিনভর নানা আয়োজন, আনন্দ উল্লাসে কাটালো প্রেসক্লাব কুলাউড়ার সাংবাদিকরা। প্রাকৃতিক সৌন্দর্য্য মন্ডিত রাজনগর উপজেলার মাথিউরা চা-বাগানের হৃদয়গ্রাহী লেক পরিবেষ্টিত বাংলোয় আয়োজন করা হয় প্রেসক্লাব কুলাউড়ার ফ্যামেলি ডে-২০১৯। গত ৩১ জানুয়ারি বৃহস্পতিবার পরিবার-পরিজন নিয়ে সাংবাদিকরা অন্যরকম একটি দিন উপভোগ করেন।

খেলা-ধুলা, লটারী, কৌতুক, নাচ-গান, অভিনয়, এসব নিয়েই আনন্দ উল্লাসে মেতে উঠেন সবাই। বিশেষ আয়োজনের মধ্যে ছিলো বারবিকিউ পার্টি। শেষভাগে মনোমুগ্ধকর গান পরিবেশন করে অনুষ্ঠানকে জমিয়ে তুলেন বিশিষ্ট সংগীত শিল্পি মিত্রা ভট্টাচার্য ও নান্টু দাস।

আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত হয়ে পুরো অনুষ্ঠানকে প্রানবন্ত করে তুলেন সাবেক এমপি, প্রেসক্লাব কুলাউড়ার প্রধান উপদেষ্টা, ঠিকানা গ্রুপের চেয়ারম্যান এমএম শাহীন।

প্রেসক্লাব কুলাউড়া সভাপতি ও দৈনিক যুগান্তর প্রতিনিধি আজিজুল ইসলাম ও সম্পাদক ও দৈনিক আলোকিত বাংলাদেশ প্রতিনিধি চৌধুরী আবু সাঈদ ফুয়াদ এর সার্বিক ব্যবস্থাপনায় ফ্যামেলি ডে’র বিভিন্ন ইভেন্টে আমন্ত্রিত অতিথিদের মধ্যে অংশ নেন প্রেসক্লাবের সাবেক সভাপতি ও প্রতিষ্ঠাকালীন যুগ্ম সম্পাদক, হাজিপুর ইউপির চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্চু, মাহে-মনি আর্টস এন্ড স্পোর্টস মিউজিয়ামের সিইও মো. হাবিবুর রহমান, লন্ডন প্রবাসী বিশিষ্ট কমিউনিটি নেতা আহবাব হোসেন খান বাপ্পি, কাতার প্রবাসী উবায়দুর রহমনার রিপন, মাথিউরা চা-বাগানের ব্যবস্থাপক মো. শহিদুজ্জামান, সহকারী ব্যবস্থাপক অরুপ চৌধুরী ও মো. ওয়াহিদুজ্জামান, জেলা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক এম মছব্বির আলী, প্রবাসী সাংবাদিক ও প্রেসক্লাবের সাবেক ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক হাবিবুর রহমান ফজলু, কাতার প্রবাসী মখলিছুর রহমান, ব্যবসায়ী লিটন চৌধুরী।

এছাড়াও পরিবার-পরিজন নিয়ে স্বত:স্ফুত অংশগ্রহণ ছিল যাদের তারা হলেন- প্রেসক্লাব কুলাউড়ার সিনিয়র সহ সভাপতি ও দৈনিক নয়াদিগন্ত প্রতিনিধি ময়নুল হক পবন, যুগ্ম সম্পাদক ও ইনকিলাব প্রতিনিধি মানজুরুল হক, নির্বাহী সদস্য, দৈনিক প্রতিদিনের সংবাদ প্রতিনিধি বিশ^জিৎ দাস, দৈনিক দিনকাল প্রতিনিধি মোক্তাদির হোসেন, কোষাধ্যক্ষ ও দৈনিক ভোরের ডাক প্রতিনিধি নাজমুল ইসলাম, প্রেসক্লাব ও মানব ঠিকানার সাহিত্য সম্পাদক শহিদুল ইসলাম তনয়, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, দৈনিক মানবজমিন প্রতিনিধি আলাউদ্দিন কবির,

কার্যকরী সদস্য- দৈনিক কাজিরবাজার প্রতিনিধি শাহ আলম শামীম। এছাড়াও সাংবাদিকদের মধ্যে আরও যারা অংশ নেন- দৈনিক সবুজ সিলেটের মৌলভীবাজার প্রতিনিধি শরীফ আহমেদ, দৈনিক যায়যায়দিনের কুলাউড়া প্রতিনিধি আবদুল আহাদ, দৈনিক সংবাদ প্রতিদিনের কুলাউড়া প্রতিনিধি সৈয়দ আশফাক তানভীর, দৈনিক কালের কণ্ঠের কুলাউড়া প্রতিনিধি মাহফুজ শাকিল, মানব ঠিকানার রিপোর্টার ছয়ফুল আলম সাইফুল, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির প্রচার ও প্রকাশনা সম্পাদক মেহেদী হাসান খালিক, ব্যবসায়ী ও সংগঠক সুহেল আহমদ, হুমায়ূন রশিদ রাজন প্রমুখ।

পরিশেষে লটারীপর্বসহ নানা আয়োজনের বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন আমন্ত্রিত অতিথি এমএম শাহীনসহ প্রেসক্লাব নেতারা।#