ফেব্রুয়ারি ৭, ২০১৯
Home » জাতীয় » ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ও অংশীজনদের জন্য অবহিতকরণ কর্মশালা

ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ও অংশীজনদের জন্য অবহিতকরণ কর্মশালা

সাজু মারছিয়াং, ০৭ ফেব্রুয়ারি ::
হবিগন্জের চুনারুঘাট উপজেলা প্রশাসনের আয়োজনে স্কিলস ফর এমপ্লয়মেন্ট ইনভেষ্টমেন্ট প্রোগ্রাম(সেইপ) এর সামাজিক প্রচারাভিযান কার্যক্রম এর অংশ হিসেবে ০৭ ফেব্রূয়ারি বৃহস্পতিবার দুপুর দুটোয় মোস্তফা শহীদ মিলনায়তনে পায়কট বাংলাদেশের সহযোগিতায় হবিগন্জ জেলার বসবাসরত বিভিন্ন ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর প্রতিনিধিদের অংশগ্রহণে অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মঈন উদ্দিন ইকবালের সভাপতিত্বে ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থবিভাগ অর্থ মন্রনালয়ের অতিরিক্ত সচিব ও সেইপ নির্বাহী পরিচালক জালাল আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগের উপ-সচিব  ওয়ালিদ হোসেন, অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত মহাহিসাব নিরীক্ষক নুরুল ইসলাম।
কর্মশালায় বক্তারা সমাজে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর দক্ষতা উন্নয়ন ও প্রশিক্ষনের জন্য সম্পূর্ণ সরকারি খরচে কাজ ও কর্মসংস্থান সুযোগ সৃষ্টি করে দিয়ে সমাজে কেউ যেন বাদ না পড়ে সেই লক্ষ নিয়ে কাজ করে যাচ্ছে সরকার। তাই এ সুযোগটি কাজে লাগিয়ে সমাজে দক্ষতা উন্নয়নে সবাইকে এগিয়ে আসতে হবে।
উক্ত কর্মশালায় প্রায় সত্তর জন বিভিন্ন ক্ষুদ্র নৃ- গোষ্ঠীর প্রতিনিধি ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।#