ফেব্রুয়ারি ১০, ২০১৯
Home » জাতীয় » মৌলভীবাজারে আ’লীগের মনোনয়ন পেলেন যারা

মৌলভীবাজারে আ’লীগের মনোনয়ন পেলেন যারা

এইবেলা, কুলাউড়া, ১০ ফেব্রুয়ারি ::

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মৌলভীবাজার জেলার ৭ উপজেলায় প্রার্থী তালিকা চূড়ান্ত করেছে বাংলাদেশ আওয়ামী লীগ। রোববার ১০ ফেব্রুয়ারি দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে এদের নাম চূড়ান্ত করে মনোনয়ন বোর্ড।

দ্বিতীয় ধাপের নির্বাচনে মৌলভীবাজারে মনোনয়নপ্রাপ্তরা হলেন- মৌলভীবাজার সদর উপজেলায় মোঃ কামাল হোসেন, কুলাউড়া উপজেলায় আ.স.ম কামরুল ইসলাম, বড়লেখা উপজেলায় মোঃ রফিকুল ইসলাম (সুন্দর), জুড়ী উপজেলায় গুলশান আরা মিলি, রাজনগর উপজেলায় মোঃ আছকির খান,  কমলগঞ্জ উপজেলায় অধ্যাপক রফিকুর রহমান ও শ্রীমঙ্গল উপজেলায় রনধীর কুমার দেব।

ঘোষণাকৃত নামগুলোতে ৬টি উপজেলায় আওয়ামী লীগের বর্তমান চেয়ারম্যান রয়েছেন এবং মৌলভীবাজার সদর উপজেলায় মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও মৌলভীবাজার চেম্বারের সভাপতি মোঃ কামাল হোসেন।

এর আগে গত বৃহস্পতিবার দ্বিতীয় ধাপের ৫টি বিভাগের ১৭টি জেলার ১২৯টি উপজেলা পরিষদে ১৮ মার্চ ভোটগ্রহণের তারিখ নির্ধারণ করে তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন (ইসি)।

তফসিল অনুযায়ী, দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১৮ ফেব্রুয়ারি। মনোয়নপত্র বাছাইয়ের তারিখ ২০ ফেব্রুয়ারি ও প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৭ ফেব্রুয়ারি এবং ১৮ মার্চ ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।#