- ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, রাজনীতি, স্থানীয়, স্লাইডার

কুলাউড়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তাজুল ইসলাম

এইবেলা, কুলাউড়া, ১৪ ফেব্রুয়ারি ::

আসন্ন কুলাউড়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছেন বাংলাদেশ সাংবাদিক সমিতি কুলাউড়া উপজেলা ইউনিটের সহ-সভাপতি, জনপ্রিয় তরুন সংগঠক সাবেক ছাত্র নেতা সাংবাদিক মোঃ তাজুল ইসলাম।

ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার আগ্রহ প্রকাশ করে তাজুল ইসলাম বলেন, কুলাউড়া উপজেলার তৃণমূলের সর্বস্তরের জনসাধারণের আশ্বাস পেয়ে প্রার্থী হওয়ার ইচ্ছা আছে। পাশাপাশি আমার প্রতি এলাকার সর্বমহলের জনগনের দোয়া এবং ভালোবাসা আমার সাথে রয়েছ। সবার সহযোগিতায় ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হলে সৎ, নিষ্ঠার সাথে দলমত নির্বিশেষে এ অঞ্চলের অবহেলিত জনপদের উন্নয়নে কাজ করে যাবেন। এবং শিক্ষা ও ক্রীড়া উন্নয়ন সহ সার্বিক উন্নয়নের চেষ্টা করবেন বলে তিনি জানান।
তিনি আরো বলেন, বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত থাকার ফলে জনকল্যাণমুলক অনেক কাজ করেছেন, বিভিন্ন সময় আর্তমানবতার সেবায় নিজেকে বিলিয়ে দিয়েছেন, তাই এই অতীত অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে এলাকার উন্নয়নে অবদান রাখতে চান। তিনি সকল শ্রেণী পেশার নেতৃবৃন্দের সহযোগিতা, দোয়া ও আর্শীবাদ চেয়েছেন।

উপজেলার রাউৎগাঁও ইউনিয়নের কবিরাজি গ্রামের আব্দুল লতিফের পুত্র তাজুল ইসলাম ২০১৭ সালের শেষ দিকে কুলাউড়া উপজেলা বিআরডিবির নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রথম বারের মতো অংশগ্রহণ করে নির্বাচিত হয়ে চমক সৃষ্টি করেন।

এছাড়াও তিনি কবিরাজি সরকারী প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির চার বারের নির্বাচিত সাবেক সফল সভাপতি ছিলেন। এবং রাউৎগাও ইউনিয়ন রক্তদান সামাজিক সংগঠন, চৌধুরী বাজার রক্তদান সামাজিক সংগঠনের প্রধান উপদেষ্টা, সমবায়ীসহ বিভিন্ন সেবামূলক সংগঠনের সাথে জড়িত থেকে উন্নয়ন মূলক কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *