ফেব্রুয়ারি ১৭, ২০১৯
Home » খেলা » গোয়ালাবাজারে ওসমানীনগর ফুটবল টিম ইউকের সংবাদ সম্মেলন

গোয়ালাবাজারে ওসমানীনগর ফুটবল টিম ইউকের সংবাদ সম্মেলন

এইবেলা, ওসমানীনগর, ১৭ ফেব্রুয়ারি ::

দেশের স্বজনদের সাথে ফুটবল খেলার মাধ্যমে সেতুবন্ধন সৃষ্টি আর শেকড়ের সন্ধানে পিতৃ ভূমির মানুষের সাথে আত্মার সম্পর্ক স্থাপনের লক্ষ্যেই ওসমানীনগর হেরিটেইজ ট্যুর এর আয়োজন। যুক্তরাজ্যে বসবাসরত ওসমানীনগর-বালাগঞ্জ উপজেলার প্রবাসী খেলোয়ার নিয়ে গঠন করা টিম দুই উপজেলা প্রীতি ফুটবল ম্যান খেলার পাশাপাশি এ অঞ্চলের প্রাকৃতিক দৃশ্য অসহায় মানুষের পাশে দাড়ানো সহ আর্থ সামাজিক উন্নয়ন কাজ করার জন্য এ ট্যুর বলিষ্ট ভূমি পালন করবে। দেশের মানুষ যদি আমাদের খেলাদোলা সহ কার্যক্রক গুলোকে সর্বাত্বক সাহায্য সহযোগী করে আমাদেরকে কাছে নেটে নেয় তাহলে ভবিষ্যতে আরো বড় আকারে কর্মসূচী নিতে আমরা উৎসাহী হবো।

শনিবার ১৬ ফেব্রুয়ারি সন্ধ্যায় গোয়ালাাবাজরস্থ একটি রেস্টেুরেন্টে যুক্তরাজ্যস্থ প্রবাসী ওসমানীনগর-বালাগঞ্জের বসবাসরত ফুটবল খেলোয়ারদের সমন্বয়ে বাংলাদেশে আগত ওসমানীনগর হেরিটেইজ ট্যুর এর খেরোয়ার ও ম্যানেজমেন্ট কর্মকর্তারা সংবাদ সম্মেলনে উপরোক্ত কথাগুলো বলেন।

ওসমানীনগর-বালাগঞ্জ ফুটবল টিম ইউকে ২৮ সদস্যের খেলোয়াররা শনিবার সকালে বাংলাদেশ বিমানের একটি ফাইটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন। বিমানবন্দরে ফুটবল টিমের খেলোয়ারদেরকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করে তাদেরকে রিসিভ করেন টিমের ম্যানেজমেন্ট কমিটির সদস্য ও ওসমানীনগর-বালাগঞ্জের খেলোয়াররা। বিমানবন্দর থেকে তারা সরাসরি তাদের টিমের এক সদস্যের বাসায় দুপুরের লাঞ্চ শেষে উপজেলার গোয়ালাবাজারস্থ রাজভোজন নেস্টুরেন্টে ওসমানীনগর-বালাগঞ্জ ফুটবল টিম ইউকে সপ্তাহ ব্যাপী সফরের লক্ষ ও উদ্দেশ্য সহ বিভিন্ন দিক নিয়ে সংবাদ সংম্মেলনের আয়োজন করা হয়েছে।

সংবাদ সম্মেলনের শুরুতেই সংগঠনের ভাইস প্রেসিডেন্ট জাওয়ার আলী সাংবাদিকদের শুভেচ্ছা জানিয়ে তাদের কার্যক্রমের বিস্তারিত তুলে ধরেন। এর পর একে একে তাদের সংগঠনের চেয়ারপার্সন সৈয়দ সালিক আহমদ, টিম ম্যানেজার রাশিদ আলী, সহকারী ম্যানেজার মোহাম্মদ নাসির, তারেক আহমদ, হাবিব আলী, আজমল আলী, আবুল হোসাইন, আজমান মিয়া, আবুল হোসাইন বক্তব্য রাখেন। ওসমানীনগর-বালাগঞ্জ ফুটবল টিম ইউকে সকল কার্যক্রমের মিডিয়া পার্টনার পাঠক প্রিয় অনলাইন নিউজ পোর্টাল বাংলা ভিউ ডট নিউজ’র সম্পাদক ও প্রকাশ এবং ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি জুবেল আহমদ সেকেল সাংবাদিকদের বিস্তারিত ব্রিফ্রিং করেন।

ওসমানীনগর-বালাগঞ্জের বসবাসরত ফুটবল খেলোয়ারদের সমন্বয়ে বাংলাদেশে আগত ওসমানীনগর হেরিটেইজ ট্যুর কর্মসূচীর মধ্যে আগামী ১৭ ফেব্রুয়ারী রোববার বিকেলে ৩টায় উপজেলার উমরপুরে ওসমানীনগর ফুটবল এফসি ইউকে বনাম উমরপুর ইলেভেট এফসির মধ্যে পীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হবে। ১৯ ফেব্রুয়ারী বালগঞ্জ ডিএন সরকারি হাই স্কুল মাঠে বিকেলে ৩টায় ওসমানীনগর ফুটবল এফসি ইউকে বনাম সিলেট টাইগারস ও ২২ ফেব্রুয়ারী বিকেল ৩টায় তাজপুর মঙ্গল চন্ডি নিশিকান্ত উচ্চ বিদ্যালয় মাঠে ওসমানীনগর ফুটবল এফসি ইউকে বনাম ওসমানীনগর ইলেভেট একাদশের মধ্যে শেষ প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হবে। এ ছাড়া ২০ ফেব্রুয়ারী সকাল ১১টায় তাজপুর বাজারে ২১ ফেব্রুয়ারী সকালে বালাগঞ্জে ও বিকেলে সাদীপুর ইউপির রহমতপুর উচ্চ বিদ্যালয়ে গরীব অসহায় প্রায় তিন শতাধিক পরিবারের মধ্যে ১ মাসের খাদ্য সামগ্রী এবং কম্বল বিতরণ করবেন। ওসমানীনগর-বালাগঞ্জ ফুটবল টিম ইউকে পক্ষ থেকে দুই উপজেলা গরীব মেধাবী ফুটবল খেলোয়ারদের মধ্যে খেলার বুট জার্সিসহ খেলার বিভিন্ন সামগ্রীও বিতরণ কার হবে। আগামী ২৪ ফেব্রুয়ারী ওসমানীনগর-বালাগঞ্জ ফুটবল টিম ইউকে সিলেট ওসমানী অন্তর্জাতিক বিমানবন্দর থেকে বাংলাদেশ বিমান যোগে ইউকের উদ্যোশে দেশ ত্যাগ করবেন। পরে সাংবাদিকদের নিয়ে এক নৈশ ভোজের আয়োজন করা হয়।#