- জাতীয়, ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্থানীয়, স্লাইডার

উপজেলা পরিষদ নির্বাচন : কমলগঞ্জে ১১ জনের মনোনয়ন জমা

এইবেলা, কমলগঞ্জ, ১৮ ফেব্রুয়ারি ::

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে দ্বিতীয় ধাপ ১৮ মার্চে অনুষ্টিত নির্বাচনে মনোনয়ন দাখিলের শেষ দিনে কমলগঞ্জে আওয়ামীলীগ-১, বিদ্রোহী আওয়ামীলীগ-২ ও ওয়ার্কাস পাটির ১ প্রার্থী সহ ৪জন চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন ও ভাইস চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, সোমবার ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ২ চেয়ারম্যান প্রার্থী জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী আব্দুল গফুর (স্বতন্ত্র) ও ওয়ার্কাস পাটির মৌলভীবাজার জেলা কমিটির সাধারণ সম্পাদক আব্দুল আহাদ মিনার এবং কমলগঞ্জ উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় প্রার্থী হিসাবে বর্তমান উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান ও বিদ্রোহী আওয়ামীলীগ ইমতিয়াজ আহমেদ বুলবুল (স্বতন্ত্র) প্রার্থী হিসাবে মনোনয়ন পত্র দাখিল করেছেন। ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান সিদ্দেক আলী, মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, সাংবাদিক শাব্বির এলাহী, আব্দুল মুয়িন ফারুক ও রামভজন কৈরী এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার লিলি, মহিলা আওয়ামীলীগ নেত্রী বিলকিছ বেগম মনোনয়ন জমা দিয়েছেন।

উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কমিশনার মো. জাহঙ্গীর আহমেদ চেয়ারম্যান পদে ২ জন ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জনের মনোনয়ন পত্র দাখিল করার সত্যতা নিশ্চিত করেন। জেলা কার্যালয়ে চেয়ারম্যান পদে ২ জনের মনোনয়ন পত্র জমা দেয়া হয়েছে বলে তিনি জানান।

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *