- জাতীয়, ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্থানীয়, স্লাইডার

শ্রীমঙ্গলে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত ছাত্রলীগ কর্মীর মৃত্যু

এইবেলা, শ্রীমঙ্গল, ২৭ ফেব্রুয়ারি ::

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত উপজেলা ছাত্রলীগ কর্মী ও শ্রীমঙ্গল সরকারী কলেজের স্নাতক (সম্মান) শ্রেণীর ছাত্র ও বিশ্বজিৎ আচার্য পলাশ (২৫) মৃত্যু বরণ করেছেন।

বুধবার (২৭ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পলাশের নিকটাত্মীয় রুপম আচার্য ও বন্ধু মুর্শেদ জাহান মাসুম তার মৃত্যুর খবরটি নিশ্চিত করেন।

তার মৃত্যুর পর ইতোমধ্যে পলাশের পরিবার ঢাকা থেকে তার মরদেহটি নিয়ে শ্রীমঙ্গলের উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন। অন্তোস্টিক্রিয়ার বিষয়ে পরে জানানো হবে বলে পরিবার সূত্রে জানা যায়।

এদিকে তার অকাল মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য আব্দুস শহীদ, শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান রণধীর কুমার দেব, উপজেলা ছাত্রলীগ সভাপতি মসুদুর রহমান মসুদ সম্পাদক রাজু দেব রিটন, শ্রীমঙ্গল কলেজ ছাত্রলীগ সভাপতি সাইদুর রহমান সুজাত ও সম্পাদক উজ্জ্বল দাশ গভীর শোক জানিয়ে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

উল্লেখ্য, গত ২২ ফেব্রুয়ারি শুক্রবার শহরতলীর হবিগঞ্জ সড়কে মোটরসাইকেল চালনারত অবস্থায় চাকা ফেটে গেলে দুর্ঘটনায় পতিত হয়ে গুরুতর আহত হন বিশ্বজিৎ আচার্য পলাশ। পরে শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে তাকে নয়ে গেলে সেখানে থেকে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে পাঠান চিকিৎসকরা। পরে তার শারীরিক অবস্থার অবনতি হতে থাকলে সেখানকার চিকিৎসকরা তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল পাঠান। সেখানে তাকে চিকিৎসা দেয়া কালীন সময় তার অবস্থা আরও খারাপ হতে থাকলে তাকে ঢাকাস্থ অ্যাপোলো হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটের লাইফ সাপোর্টে রাখা হয়। সেখানে তাঁর মাথায় একটি জটিল অপারেশনও করেন চিকিৎসকরা। অপারেশন পরবর্তীতে তাঁর জ্ঞান ফিরে না এলে আজ সকাল ৯ টায় চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *