মার্চ ৮, ২০১৯
Home » জাতীয় » জুড়ীতে প্রায় ২ হাজার পিস ইয়াবাসহ চোরাকারবারী আটক

জুড়ীতে প্রায় ২ হাজার পিস ইয়াবাসহ চোরাকারবারী আটক

আব্দুর রব, বিশেষ প্রতিনিধি, ০৮ মার্চ ::

জুড়ী উপজেলার ফুলতলা সীমান্ত এলাকায় বিজিবি সদস্যরা বৃহস্পতিবার সন্ধ্যায় অভিযান চালিয়ে প্রায় ৬ লাখ টাকা মূল্যের ১,৯৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আব্দুল আহাদ (৩৫) নামক মাদক চোরাকারবারীকে আটক করেছে। এসময় তার সহযোগী অপর ৪ চোরাকারবারী পালিয়ে যায়। বিজিবি আটক চোরাকারবারী ও জব্দকৃত ইয়াবা ট্যাবলেট শুক্রবার জুড়ী থানায় সোপর্দ করেছে এবং এব্যাপাওে মামলা দায়ের করেছে।

বিজিবি ৫২ ব্যাটালিয়ন সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে জুড়ী উপজেলার ফুলতলা বিওপির টহল কমান্ডার নায়েক সুবেদার মো. মোবারক হোসেনের নেতৃত্বে বৃহস্পতিবার রাতে সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে বিজিবি সদস্যরা ফুলতলা ইউনিয়নের পশ্চিম বটুলী নামক স্থান থেকে মো. আব্দুল আহাদ (৩৫) নামে এক চোরাকারবারীকে ১,৯৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। সে পূর্ব বটুলী গ্রামের মৃত আশরাফ আলী ছেলে। এসময় তার সহযোগী চোরাকারবারী পশ্চিম বিরইনতলা গ্রামের মৃত শফিক মিয়ার ছেলে রাকিব আলী (৪০), পশ্চিম বটুলী গ্রামের চেরাগ আলীর ছেলে জমির আলী (৪০), কোনাগাঁও গ্রামের মৃত বশির মিয়ার ছেলে জাহাঙ্গীর আলম (৪০) ও মনসুর আলীর ছেলে মোখলেছ (৫৫) মিয়া পালিয়ে যায়।

বিজিবি ৫২ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল ফয়জুর রহমান এসপিপি পিএসসি জানান, জব্দ ইয়াবা ট্যাবলেটের বাজার মূল্য প্রায় ৬ লাখ টাকা। আটক চোরাকারবারী ও জব্দ ইয়াবাগুলো জুড়ী থানায় সোপর্দ ও জমা দেয়া হয়েছে।#