- ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্থানীয়, স্লাইডার

কুলাউড়ায় ডাক্তারের বাসায় দুর্ধর্ষ চুরি

এইবেলা, কুলাউড়া, ১০ মার্চ ::

সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের অর্থপেডিক সার্জন ডা: ফয়ছল আহমেদ মুহিনের কুলাউড়ার আলালপুরস্থ বাসভবনে চুরেরা হানা দিয়ে বাসায় থাকা স্বর্নালংকার,ইলেক্ট্রনিক্স দ্রব্যাদি,দামী কাপড় ছোপড়সহ বিভিন্ন মালামাল চুরি করে নিয়ে গেছে। শুক্রবার রাতের কোন এক সময় চুরির ঘটনা ঘটেছে বলে জানা গেছে। কেননা বাসাতে ঐ দিন কেউ ছিলেন না।

ডা: ফয়ছল আহমেদ মুহিন জানান, তাঁর কর্মস্থল সিলেট থাকায় তিনি সিলেট শহরেই বসবাস করেন। তাঁর মাতা আলালপুরের বাসায় মাঝে মধ্যে আসেন । ঘটনার দিন বাসায় কেহ ছিলেন না। এই সুযোগে চুরেরা বাথরুমের এডজাষ্টিং ফ্যানের সরু রাস্তা দিয়ে ঘরে প্রবেশ করে ঘরের সমস্থ মালামাল তছনছ করে। এবং ঘরে থাকা ৫-৬ ভরির মতো স্বর্নালংকার,২৮ ইঞ্চি এলইডি টিভি,বিয়ের কাপড়সহ দামী কাপড়,ইলেক্ট্রনিক্স অন্যান্য দ্রব্যাদি,জমির কাগজপত্র চুরি করে নিয়ে যায়। চুরেরা ঘরের দরজা,আলমারিসহ বিভিন্ন সামগ্রী ভেংগে ফেলে। যাওয়ার সময় একটি রাম দা ফেলে রাখে চুরেরা। ডা: মুহিন জানান, আনুমানিক ৫-৬ লক্ষ টাকার মালামাল চুরি হয়েছে।

খবর পেয়ে শনিবার সন্ধ্যায় কুলাউড়া থানা পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে ।

এব্যাপারে কুলাউড়া থানার ওসি শামীম মূসা রবিবার সকালে এ প্রতিবেদককে জানান, চুরির বিষয়টি অবহিত হয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং চুর পাকড়াও করতে পুলিশ কাজ করছে।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *