মার্চ ১১, ২০১৯
Home » আন্তর্জাতিক » ওসমানীনগরে প্রবাসীদের উদ্যোগে হুইল চেয়ার বিতরণ

ওসমানীনগরে প্রবাসীদের উদ্যোগে হুইল চেয়ার বিতরণ

এইবেলা, ওসমানীনগর, ১১ মার্চ ::

সিলেটের ওসমানীনগরে অসহায় প্রতিবন্ধিদের মধ্যে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে। ১১ মার্চ সোমবার দুপুরে উপজেলার গোয়ালাবাজার ইউপি মিলনায়তনে যুক্তরাজ্য ভিত্তিক চ্যারেটি সংস্থা বাংলা ব্রীজ ডট কম’র উদ্যোগে হুইল চেয়ার গুলো বিতরণ করা হয়।

গোয়ালাবাজার ইউপি চেয়ারম্যান আতাউর রহমান মানিকের সভাপতিত্বে ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি জুবেল আহমদ সেকেল’র সঞ্চালনায় হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান গয়াছ মিয়া। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ওসমানীনগর থানার ওসি এসএম আল মামুন, সিলেট সিটি কর্পোরেশনের ১৯ নং ওয়ার্ডের কাউন্সিলর শওকত আমিন তৌহিদ, এটিএন বাংলা ইউকের সিলেটের বিভাগীয় প্রধান মো. শফিকুল ইসলাম শফি। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, প্রবাসী কমিউনিটি নেতা ও বাংলা ব্রীজ ডট কম’র ফাউন্ডার সৈয়দ আকামত আলী রুবেল, হারুন মিয়া, কদরুল ইসলাম, আতিকুর রহমান লেবু, শাহিন খান, শাহ রওশন আলী, তারেক মিয়া ও ইউপি সদস্য বেলাল আহমদ। আনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আ’লীগ নেতা আলাউর রহমান, ইউপি সদস্য মনির উদ্দিন, তছন মিয়া, জাহাঙ্গির আলম। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলায়াত করেন ব্যবসায়ী মাসুদ রানা।

অনুষ্ঠানে চ্যারেটি সংস্থা বাংলা ব্রীজ ডট কমের পক্ষ থেকে ৪০জন গরীব ও অসহায় প্রতিবন্ধীদের মধ্যে ৪০টি হুইল চেয়ার বিতরণ করা হয়।#