মার্চ ১৫, ২০১৯
Home » জাতীয় » ইবি জালালাবাদ স্টুডেন্টস এসোসিয়েশনের সভাপতি মকবুল ও সাধারণ সম্পাদক সাইফুল্লাহ

ইবি জালালাবাদ স্টুডেন্টস এসোসিয়েশনের সভাপতি মকবুল ও সাধারণ সম্পাদক সাইফুল্লাহ

এইবেলা ডেস্ক, ১৫ মার্চ : জালালাবাদ স্টুডেন্টস এসোসিয়েশন (সিলেট) ইসলামী বিশ্ববিদ্যালয় কুষ্টিয়া শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে দাওয়া এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের মকবুল হোসাইনকে সভাপতি ও আল-ফিকহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের মো. সাইফুল্লাহ তালুকদারকে সাধারণ সম্পাদক করে ২০১৯ সালের জন্য ৩৯ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের মফিজ লেক সংলগ্ন মাঠে জালালাবাদ স্টুডেন্টস এসোসিয়েশনের আয়োজনে মোঃ সাইফুল্লাহ তালুকদারের সঞ্চালনায় ও নজরুল ইসলাম খানের সভাপতিত্বে ‘বিদায়ী সংবর্ধনা ও কাউন্সিল অধিবেশন’ ২০১৯ অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর, আল-ফিকহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক ড. নাসির উদ্দীন আল আযহারী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক আব্দুল জব্বার।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মোবারক করিম জওহর, আনোয়ার হোসেন, সেলিম মাহবুব, নোমান বিন ফজলে হক ও যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুর রহমান রুমেল, আবুল ওয়াফা গিলমান, তালভীরুল ইসলাম কামরান, ফারুক আহমদ সুহেল। সাংগঠনিক সম্পাদক সাদিক আহমদ তূর্য্য, সহ-সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, মিজানুর রহমান কামরান। অর্থ সম্পাদক মোহাইমিনুল ইসলাম, উপ-অর্থ সম্পাদক তারেক রেজা খান। প্রচার সম্পাদক সালেহ আহমদ, শিক্ষা বিষয়ক সম্পাদক জুনাইদ আহমদ, ক্রীড়া বিষয়ক সম্পাদক ওমর ফারুক, দপ্তর সম্পাদক ফখরুল ইসলাম, ধর্ম সম্পাদক মাহফুজুর রহমান খান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আলী হোসেন, ছাত্র কল্যাণ বিষয়ক সম্পাদক সানাউল্লাহ, আপ্যায়ন বিষয়ক সম্পাদক আসিফ আহমেদ আব্দুল্লাহ, উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক বদিউজ্জামান, সদস্য বিষয়ক সম্পাদক রাফাত আল আমিন। কার্যকরী সদস্য- এস এ সজিব, নাছিম আহমদ, বুরহান আহমদ, নাজমুল, নজরুল, আব্দুল মোমেন, আদিল, আল আমিন, আব্দুর রহমান, মাহবুব আহমদ, মাহফুজ, আব্দুল সানি, হাসনাত আহমদ ও সাইফুর আলম।

কমিটিতে উপদেষ্টা মণ্ডলীর সদস্য হলেন, নজরুল ইসলাম খান, শফিকুল ইসলাম, আসলাম ও আব্দুল্লাহ আল মুনাঈম।