মার্চ ১৭, ২০১৯
Home » আন্তর্জাতিক » আমিরাতে কুলাউড়া সমিতির পূর্নাঙ্গ কমিটি ঘোষণা

আমিরাতে কুলাউড়া সমিতির পূর্নাঙ্গ কমিটি ঘোষণা

এইবেলা, সংযুক্ত আরব আমিরাত, ১৭ মার্চ ::

সংযুক্ত আরব আমিরাতে কুলাউড়া সমিতির পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয় গত ১৫ মার্চ শুক্রবার  শারজাহ হুদাইবিয়া হোটেল হলরুম। সমিতির সভাপতি আব্দুল মতিনের সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল ইসলাম রুহুলের পরিচালনায়, উক্ত অনুষ্ঠানে আব্দুল লতিফকে প্রধান উপদেষ্টা, আব্দুল মতিন কে সভাপতি, নজরুল ইসলাম লিটন তালুকদারকে প্রধান পৃষ্টপোষক, ইছমত আলীকে সাধারন সম্পাদক, আবু সারওয়ার তালুকদারকে সাংগঠনিক সম্পাদক, মকলিস মিয়াকে অর্থ সম্পাদক ও হাফিজুর রহমানকে প্রচার সম্পাদক করে ১২১ সদস্য বিশিষ্ট ২০১৯ থেকে ২০২১ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

প্রধান অতিথি ছিলেন সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ আমিরাত শাখার প্রধান উপদেষ্টা বদরুল ইসলাম চৌধুরী। প্রধান বক্তা ছিলেন জুড়ি ওয়েলফেয়ার এসোসিয়েশনের প্রধান উপদেষ্টা আজমল হোসেন।

বিশেষ অতিথি ছিলেন সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের উপদেষ্টা আশিক মিয়া, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক হাজী শফিকুল ইসলাম, সহ সভাপতি মুহিবুর রহমান, কুলাউড়া সমিতির প্রধান উপদেষ্টা আব্দুল লতিফ, উপদেষ্টা হাজী আফতার আলী, উপদেষ্টা মছব্বির আলী বাদশা, প্রধান পৃষ্টপোষক নজরুল ইসলাম চৌধুরী, সিনিয়র সহ সভাপতি আব্দুর রাজ্জাক, সহ সভাপতি আতাউর রহমান, শমসেরনগর ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক শাহীন আল রাজী, মৌলভীবাজার প্রবাসী ভিআইপি ক্লাব আমিরাতের সভাপতি হুমায়ূন রশীদ, বাহুবল ঐক্য সংস্থা আমিরাতের সভাপতি আব্দুল আজিজ উজ্জল ও বাংলাদেশ থেকে আগত আবুল হোসেন।

স্বাগত বক্তব্য রাখেন কুলাউড়া সমিতির সহ সভাপতি নজরুল ইসলাম রুহুল।

২০১৭ সালে ১১ মে কুলাউড়া সমিতি দুবাই ও উত্তর আমিরাত এক অনুষ্ঠানিক অভিষেকের মাধ্যমে যাত্রা শুরু হয় এবং ২০১৯ সালে ১১  জানুয়ারি সমিতির সাংগঠনিক সভায় সকলের মতামতের ভিত্তিতে কুলাউড়া সমিতি দুবাই ও উত্তর আমিরাত নাম পরিবর্তন করে কুলাউড়া সমিতি সংযুক্ত আরব আমিরাত নামকরণ করা হয়।#