মার্চ ১৯, ২০১৯
Home » ব্রেকিং নিউজ » কুলাউড়া উপজেলা প্রশাসনের উদ্যোগে নতুন ওসিকে বরণ এবং বিদায়ী ওসিকে সংবর্ধনা

কুলাউড়া উপজেলা প্রশাসনের উদ্যোগে নতুন ওসিকে বরণ এবং বিদায়ী ওসিকে সংবর্ধনা

এইবেলা, কুলাউড়া, ১৯ মার্চ ::

কুলাউড়া থানার নতুন অফিসার ইনচার্জ (ওসি) ইয়ারদৌস হাসানকে বরণ এবং সদ্য বিদায়ী অফিসার ইনচার্জ (ওসি) মো. শামীম মূসাকে সংবর্ধণা দেয়া হয়েছে। কুলাউড়া উপজেলা প্রশাসনের উদ্যোগে মঙ্গলবার (১৯ মার্চ) দুপুরে উপজেলা প্রশাসন কার্যালয়ে তাঁদের ফুল ও সম্মাননা স্মারক তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আবুল লাইছ।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কুলাউড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. সাদি উর রহিম জাদীদ, উপজেলা স্বাস্থ ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. নুরুল হক, উপজেলা নির্বাচন কর্মকর্তা আহসান ইকবাল, উপজেলা প্রকল্প কর্মকর্তা মো. শিমুল আলী, উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. আইয়ুব উদ্দিন, উপজেলা কৃষি কর্মকর্তা জগলুল হায়দার, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. সুলতান মাহমুদ, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. নুরুল মাহমুদ ভুঁইয়া, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার, কুলাউড়া হাসপাতালের এমও ডা. সুলতান।

উল্লেখ্য, গত ১৬ মার্চ ইসির নির্দেশে কুলাউড়া থানার ওসি মো. শামীম মূসাকে ঢাকার সিআইডি প্রধান কার্যালয়ে বদলী করা হয় এবং ১৭ মার্চ দিবাগত রাতে ইয়ারদৌস হাসান নতুন ওসি হিসাবে কুলাউড়া থানায় যোগদান করেন।