মার্চ ২২, ২০১৯
Home » জাতীয় » কুলাউড়ায় মনু নদীতে ডুবে নরসিংদীর স্কুল ছাত্রের মৃত্যু

কুলাউড়ায় মনু নদীতে ডুবে নরসিংদীর স্কুল ছাত্রের মৃত্যু

এইবেলা, কুলাউড়া, ২২ মার্চ ::

মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলায় সহপাঠীদের সাথে গোসল করতে নেমে মনু নদীতে ডুবে আব্দুস সালাম (১৭) নামক এক এস.এস.সি পরীক্ষার ফলপ্রার্থী শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। ২২ মার্চ শুক্রবার দুপুর সাড়ে বারোটায় কুলাউড়া উপজেলার কটারকোনা ব্রীজের দক্ষিণ পার্শ্বে মনু নদীতে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

নিহত আব্দুস সালাম নরসিংদী জেলার শিবপুর থানার জয়নগর ইউনিয়নের আছকি তলা গ্রামের রফিকুল ইসলামের ছেলে। সালাম শিবপুরের চৈতন্যা বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে এবার ব্যবসায় শিক্ষা বিভাগে এস.এস.সি পরীক্ষা দিয়েছে।

পারিবারিক ও সহপাঠী সূত্রে জানা যায়, ২১ মার্চ বৃহস্পতিবার রাতে নরসিংদী থেকে মৌলভীবাজারের বিভিন্ন পর্যটন এলাকা দেখার জন্য ঘুরতে আসে ১৩ জন বন্ধু (নওশাদ, হিমেল, রিফাত, কাওছার, সোহাগ, ফারুক, মোহাম্মদ, রাতুল, মেহেদী, হাসনাত, ফাহিম ও শুভ) এবং সকলের অভিভাবক হিসেবে তাদের প্রাইভেট শিক্ষক সুলেমান ভূঁইয়াও তাদের সাথে ছিলেন। শুক্রবার সকালে মাধবকুন্ড ভ্রমণ শেষে সড়ক পথে জেলার কমলগঞ্জ উপজেলার মাধবপুর লেকে যাওয়ার পথিমধ্যে কুলাউড়া উপজেলার কটারকোনা ব্রীজের পার্শ্বে মনু নদীতে সবাই গোসল করতে নামেন। সহপাঠীরা গোসল সেরে উপরে উঠে যায়। আব্দুস সালাম নিজের শরীর ও মাথায় সাবান মেখে পানিতে ডুব দেবার পর সাঁতার না জানায় পানিতে তলিয়ে যায়।

ঘটনার পর স্থানীয় এলাকাবাসী কুলাউড়া ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে সহপাঠী ও স্থানীয়দের সহযোগিতায় সালামকে উদ্ধার করে ফায়ার সার্ভিস কর্মীরা কুলাউড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার আবু বকর নাসের রাশু তাকে মৃত ঘোষণা করেন।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত)সঞ্জয় চক্রবর্তী জানান, নিহত স্কুল ছাত্রের পরিবারের সদস্যরা থানায় আসার পর উর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে আইন অনুযায়ী মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হবে। #